গোকুল ইউনিয়নবাসির নাগরিক সুবিধা নিশ্চিত করতে নৌকার মাঝি হতে চান খোকন সরকার

271

এস,এম সালমান হৃদয় স্টাফ রিপোর্টারঃ

বগুড়া সদর উপজেলার ৮নং গোকুল ইউনিয়ন পরিষদ নির্বাচনে উন্নত সমৃদ্ধ ও আধুনিক নাগরিক সুবিধা নিশ্চিত করার লহ্মে গোকুলে আওয়ামী লীগের নৌকার মাঝি হতে চান বগুড়া সদর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক দপ্তর সম্পাদক, গোকুল টি এন বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি ও আসন্ন গোকুল ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রনেতা এ কে এম কাওছার আলী খোকন সরকার ।চেয়ারম্যান পদে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা উন্নত সমৃদ্ধ বাংলাদেশের রুপকারক জননেত্রী শেখ হাসিনার নৌকায় বগুড়া গোকুল ইউনিয়নের মানুষের ভাগ্যোন্নয়নের রাজনীতি করি। দুর্দীনের অত্যাচার নির্যাতন ও হামলা মামলার ভোক্ত ভোগী,এ কে এম কাওছার আলী খোকন সরকার । তিনি মাঠে ময়দানে দুর্যোগে করোনা মহামারীতে মানুষের দুর্দীনে ঘরে ঘরে বাড়ি বাড়ি গিয়ে নিজ তহবিল থেকে এবং প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে পাঠানোর ত্রাণ বন্টন করে সুষ্ঠুভাবে গরিব-দুঃখী অসহায় মানুষের পাশে গিয়ে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। তিনি একজন সমাজ সেবক ও অসহায় মানুষের আস্থার প্রতিক ।
একজন বঙ্গবন্ধুর আদর্শের রাজপথের লড়াকু সৈনিক ও দলের দুর্দীনের ত্যাগী পরিবারের সন্তান। চলমান বগুড়া সদর উপজেলা আওয়ামীলীগের হাতকে শক্তি শালী করে তোলার লক্ষে আওয়ামী লীগে মাধ্যমে ব্যাপক কাজ করে যাচ্ছেন।

বগুড়া আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দ ও দলের নেতা কর্মীর প্রতি তার অসিম ভালোবাসা ও শ্রদ্ধাবোধ রেখে সাংগঠনিক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

এ কে এম কাওছার আলী খোকন সরকার এলাকার মাটি ও মানুষের উন্নয়নের লক্ষে এবং ৯টি ওয়ার্ডে অবহেলিত কাজ গুলী বাস্তবায়ন করার জন্য। মানব কল্যাণের সেবাই এগিয়ে এসেছেন।

এ কে এম কাওছার আলী খোকন সরকার বলেন আমি এলাকার সার্বিক উন্নয়নের জন্য, বগুড়া সদরের ৮নং গোকুলকে চাঁদাবাজ সন্ত্রাস ও মাদক নির্মুল করে এলাকা বাসীকে শান্তিভাবে বসবাস করার পরিবেশ সৃষ্টি করতে আমি আওয়ামী লীগের নৌকার মাঝি হতে চাই,দল আমাকে মনোনয়ন দিলে । আমি আমার গোকুল ইউনিয়নের জনগণের প্রতি আন্তরিক ভালোবাসা ও শ্রদ্ধা রেখে আমি কাজ করে যেতে চাই এবং প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০৪১ বাস্তবায়ন করতে চাই