বগুড়ায় বিএনপি দলীয় কার্যালয়ে দুই গ্রুপের সংঘর্ষে যুবদল নেতা ছুরিকাহত

150

স্টাফ রিপোর্টার

ইউনিয়ন কমিটি গঠনের কার্যক্রম চলার সময় বগুড়ায় যুবদলের দু গ্রুপের সংঘর্ষে একজন ছুরিকাহত হয়েছেন। সোমবার (১৫ মার্চ) দুপুর ২ টার দিকে বগুড়া শহরের নবাববাড়ী সড়ক এলাকায় জেলা বিএনপির দলীয় কার্যালয়ের ভিতর এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র বলছে, কমিটি গঠনকে কেন্দ্র করে দু গ্রুপের সংঘর্ষ বাঁধে। এ সময় আরও তিন থেকে চারজন হামলায় মারধরের শিকার হয়েছেন। ছুরিকাঘাতে আহত ব্যক্তির নাম মেহেদী হাসান বাপ্পী। তিনি শহর যুবদলের প্রস্তাবিত কমিটির যুগ্ম আহ্বায়ক ও ওয়ার্ড যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক এবং শহরের ১৩ ওয়ার্ডের গণ্ডগ্রাম এলাকার বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে, বগুড়ার ইউনিয়ন যুবদলের কমিটি গঠনের জন্য যুবদলের নেতাকর্মীরা বিএনপি কার্যালয়ে একত্রিত হয়। এ সময় কমিটি পদপদবী নিয়ে যুবদলের নেতাকর্মীদের মাঝে সংঘর্ষ বাঁধে। এ সময় হামলায় বাপ্পীকে ছুরিকাঘাত করে প্রতিপক্ষ। পরে তাকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বাপ্পীর দলীয় পদ নিশ্চিত করে যুবদলের জেলা আহ্বায়ক খাদেমুল বাসার বলেন, কার্যালয়ের ভিতর ইউনিয়ন কমিটির নাম বাছাই কার্যক্রম চলছিল। আমরা কাগজপত্র জমা নিচ্ছিলাম এবং বিষয়টি মনিটরিং করছিলাম। এমন সময় আচমকা ৬ থেকে ৭ জন এসে হামলা চালায়। এতে বাপ্পীকে ছুরিকাঘাত করা হয়। আরও তিন- চার জন মারধরের শিকার হয়েছেন। খাদেম বলেন, বাপ্পী শজিমেক হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় আমরা মামলা করব।

সংঘর্ষের ঘটনা নিশ্চিত করেছেন বগুড়া সদর ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) খোরশেদ আলম। তিনি জানান, কমিটি গঠন নিয়ে সংঘর্ষের এক পর্যায়ে বাপ্পীর নিতম্বে ছুরিকাঘাত করে অপর পক্ষ। খবর পেয়ে বিএনপির কার্যালয়ে পুলিশ গেলে অন্যান্য নেতাকর্মীরা পালিয়ে যায়।।