বগুড়ার মহাস্থান প্রেসক্লাবে মতবিনিময় সভা অনুষ্ঠিত

152

সোহাগ মাহবুব: বগুড়ার শিবগঞ্জের ঐতিহাসিক মহাস্থানগড়ের ডাকবাংলোয় মহাস্থান প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে শিবগঞ্জ থানার নবাগত ওসি ও জনপ্রতিনিধিদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১এপ্রিল) দুপুর ২টায় মহাস্থান প্রেস ক্লাবের সভাপতি আনিছুর রহমান মিটুর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ রিজু, তিনি বলেন বর্তমান মহাস্থান ঐতিহাসিক একটি নগরীতে মাদক ও অসামাজিক কার্যকলাপ বেড়ে গেছে। বেপরোয়া মাদক ব্যবসায়ী ও অসামাজিক কর্মকান্ডে যারা জড়িত তাদের বিরুদ্ধে লিখনি ও আইনী সহয়তা নিয়ে মহাস্থান প্রেসক্লাবের সাংবাদিকদের এগিয়ে আসার আহবান জানান।
বিশেষ অতিথির অগ্নিঝড়া বক্তব্যে শিবগঞ্জ থানার নবাগত অফিসার ইনচার্জ(ওসি) সিরাজুল ইসলাম বলেন, শিবগঞ্জে থানায় সদ্য দায়িত্ব পালনের পর মহাস্থানগড় বিখ্যাত ওলীয়ে কামেলের লীলাভূমিতে মাদক ও দেহ ব্যবসায়ীদের প্রতিহত করতে নিজেকে যুদ্ধ ঘোষণা করেছি। যার দৃষ্টান্ত ইতিমধ্যেই মহাস্থানের আলোচিত অনৈতিক বোর্ডিংগুলো বন্ধের নির্দেশনা প্রদান করা হয়েছে। নির্দেশ অমান্য করে যদি কেউ ওই বোর্ডিং গুলো অসামাজিক কাজে ব্যবহার করে তাদের কোন ছাড় হবে না। তিনি মাদক ও দেহ ব্যবসায়ীদের আইনানুগ ভাবে ব্যবস্থা নিতে মহাস্থান প্রেসক্লাবাবের সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন, রায়নগর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি, শাহাবুদ্দিন শিবলী, এসময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সহ- সভাপতি আব্দুর রহিম সাজু, সাধারন সম্পাদক এস আই সুমন, যুগ্ন সম্পাদক সাধারন সম্পাদক ওবায়দুর রহমান, যুগ্ন সম্পাদক গোলাম রব্বানী শিপন, কোষাধ্যক্ষ নুরনবী রহমান, প্রচার সম্পাদক সেলিম উদ্দিন, দপ্তর সম্পাদক আজিজুল হক বিপুল, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক সোহাগ মাহবুব, নির্বাহী সদস্য ও প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল বাছেত, সোহেল রানা, ইকবাল হোসেন, সদস্য আমিনুল ইসলাম, আব্দুল বারী, গোলজার রহমান, সাফাওয়াত জামান সজল, তাহেরা জামান লিপি, আবু বক্কর সিদ্দিক বাদশা, আব্দুর রহিম প্রমূখ।