বগুড়া শেরপুরে স্ত্রী সন্তানকে ঘরে বন্ধ রেখে বাড়িতে আগুন দেয়ার অভিযোগ

175

শেরপুর (বগুড়া) প্রতিনিধি

বগুড়া শেরপুরে স্ত্রী সন্তানকে হত্যার উদ্দেশ্যে ঘরের দরজা বন্ধ করে দিয়ে বাড়িতে আগুন দেয়ার অভিযোগ উঠেছে নজরুল ইসলামের বিরুদ্ধে। ৩ এপ্রিল শনিবার সকাল ১১ টায় শেরপুর পৌর শহরের ৯ নং ওয়ার্ডের খন্দকার পাড়া এলাকায় ঘটনাটি ঘটে। এ ঘটনায় শাহনাজ বেগম বাদি হয়ে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, নজরুল ইসলাম গত ৪ বছর আগে বরিশালে দ্বিতীয় বিয়ে করেন। এরপর থেকে প্রথম স্ত্রী শাহনাজকে কোন খরচ না দিয়ে তাদেরকে বাড়ি থেকে বের করে দোয়ার জন্য বিভিন্ন সময় হুমকি ধামকি দিয়ে আসছে। ৩ এপ্রিল শনিবার সকাল ৯ টায় বাড়িতে এসে ছেলে নোমান তার স্ত্রী মুক্তা ও মা শাহানাজ খাতুন কে বেধরক মারপিট করে বাগিঘর ভাঙচুর করে এবং ঘর থেকে বের করে দেওয়ার চেষ্টা করে।

এসময় তারা জীবন রক্ষার্থে ৯৯৯ নাম্বারে ফোন করলে শেরপুর থানার পুলিশ সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এতে ক্ষিপ্ত হয়ে নজরুল ইসলাম আবার বেলা ১১ টার দিকে ঘরের দরজা ও বাড়ির গেট বন্ধ করে দিয়ে স্ত্রী-ছেলে পুত্রবধুকে হত্যার উদ্দেশ্যে আগুন ধরিয়ে দেয়। পরে এলাকাবাসী বাহির থেকে আগুন জ্বলতে দেখে ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় শাহনাজ বেগম বাদি হয়ে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ভুক্তভোগী নোমান জানান, আমাদেরকে হত্যার উদ্দেশ্যে বাড়ির দরজা বন্ধ করে দিয়েছে আগুন লাগিয়ে দিয়েছে আমার বাবা।
শাহানাজ খাতুন জানান, দ্বিতীয় বিয়ের পর থেকে আমাদেরকে বিভিন্নভাবে জীবননাশের হুমকি ধামকি দিয়ে আসছে। আমরা বাড়ি থেকে বাহির হয়ে না যাওয়ায় আমাদেরকে হত্যার উদ্দেশ্যে বাহির থেকে দরজা বন্ধ করে বাড়িতে আগুন লাগিয়ে দেয়।

এ ব্যাপারে শেরপুর থানার পুলিশ পরিদর্শক তদন্ত আবুল কালাম আজাদ জানান , আমরা ৯৯৯ থেকে একটি ফোন পেয়ে সেখানে বাড়িতে ভাংচুর হওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। তখন বাড়িতে আগুন লাগানো হয়নি। পরে শাহনাজ নামের এক ব্যাক্তিনী দরজা বন্ধ করে আগুন লাগিয়ে দেয়ার একটি অভিযোগ দায়ের করেছে। তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।