বগুড়ায় র‍্যাবের অভিযানে ৪১৭ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ৪

178

স্টাফ রিপোর্টার
বগুড়ায় র‍্যাবের অভিযানে ৪১৭ বোতল ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।  রোববার সকাল সাড়ে ৮ টার দিকে সদরের লাহিড়ীপাড়া ইউনিয়নের যুগাইপুর গ্রামের পীরগাছা-মাটিডালি গামী রাস্তায় শোলাগাড়ী নামক জায়গায় একটি ব্রিজের উপর থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়া ওই ৪ জন হলো –  লক্ষীপুর জেলার আদিলপুর থানার মৃত জাহাঙ্গীর আলমের ছেলে মনির হোসেন (৩২), দিনাজপুরের বিরামপুর থানার বিপুল মাগুড়াপাড়ার মৃত মোখলেছার রহমানের ছেলে বাদল রহমান (২৭), বুজরু বালশিরার মৃত হাবিবর রহমানের ছেলে ওবায়দুল (৩০) ও শিয়ালার দেলোয়ার হোসেনের ছেলে সোহেল রানা (২১)।

রোববার দুপুরে র‍্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে মাদক ও চোরাচালান বিরোধী অভিযানে ওই ৪ জনকে ৪১৭ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করা হয়। এসময় একটি পিকআপ (ঢাকা মেট্রো-ন-১৫-৯২১৯),  ৬ টি মোবাইল, ৯ টি সীমকার্ড ও নগদ ২৮০০ টাকা উদ্ধার করা হয়।

র‍্যাব ১২ বগুড়ার ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার ও সিনিয়র সহকারী পুলিশ সুপার স্বজল কুমার সরকার জানান, গ্রেফতার হওয়া ওই ৪ জনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সদর থানায় হস্তান্তর করা হয়েছে।