জয়পুরহাটে বউ-শাশুড়ির ঝগড়া, ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু

141

অনলাইন ডেস্ক

জয়পুরহাট সদরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছেলের ইটের আঘাতে মায়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ সোমবার সকালে সদর উপজেলার কোমরগ্রাম পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ছেলে উজ্জ্বল চৌধুরীকে গ্রেফতার করেছে।

পারিবারিক সূত্র ও পুলিশ জানায়, রবিবার (২৬ এপ্রিল) ইফতারের আগে বাড়ির উঠানে চুলা থেকে ছাই তোলা নিয়ে শাশুড়ি ছুফিয়া বেগম ও ছেলের বৌ মেনুকা বেগমের মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে ছেলে উজ্জ্বল চৌধুরী রাগান্বিত হয়ে মায়ের মাথায় ইট দিয়ে আঘাত করে। ইটের আঘাতে মা ছুফিয়া বেগম মাটিতে লুটিয়ে পড়ে। গুরুতর আহত মাকে স্থানীয়রা উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে ছুফিয়া বেগম মৃত্যুর কোলে ঢলে পড়েন।

মৃত্যুর খবর শুনে ছেলে উজ্জ্বল চৌধুরী পালানোর চেষ্টা করলে কালাই উপজেলার মাত্রাই ইউনিয়নের শালবন এলাকা থেকে তাকে গ্রেফতার করেছে পুলিশ।

জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আলমগীর জাহান, এ ব্যাপারে নিহতের ভাই মুজিবর রহমান বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।