বগুড়ার সাতমাথায় তরুণ যুবকদের মারামারি: বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ছুরিকাহত

232

স্টাফ রিপোর্টার

বগুড়া শহরের সাতমাথা এলাকার রানা প্লাজার সামনে আব্দুল্লাহ আল রোমান (২২) নামের এক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছে। ঈদের দিন শুক্রবার (১৪ মে) রাত আনুমানিক সাড়ে ৯ টার দিকে এই ঘটনাটি ঘটে। তিনি শহরের জেলা পরিষদ এলাকার অ্যাডভোকেট তৈয়বুরের ছেলে।

ঘটনার পরে আশপাশে থাকা তার বন্ধুরা তাকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) নিয়ে আসে। পরে রোমানের অবস্থা বেগতিক হওয়ায় রাত সাড়ে ১১টায় অ্যাম্বুলেন্স যোগে ঢাকার উদ্দেশ্য নিয়ে যাওয়া হয়েছে।

আহত রোমানের বন্ধুরা জানায়, রোমান রানার প্লাজা শপিং মল এর সামনে বসে ছিল। ওই সময় পাশ দিয়ে এক যুবক অসামাজিক কিছু কথা বলে হৈ-চৈ করছিল। তা নিয়ে রোমানের সাথে অজ্ঞাত সেই যুবকের বিবাদ বাঁধে। এরপর আশপাশের মানুষ রোমানের পক্ষ নিয়ে সেই যুবকটিকে হেয় করে ছেড়ে দেয়।

এর প্রায় কিছুক্ষণ পরে রোমান আবার ঘুরে মোটরসাইকেল করে রানার প্লাজার সামনে আসলে সেই অজ্ঞাত যুবক ও তার সাথে থাকা একজন তাকে উপর্যপুরী ছুরিকাঘাত করে ফেলে রেখে চলে যায়।

সদর থানা পুলিশ সূত্র জানায়, আহত রোমানকে অজ্ঞাত দৃর্বত্তরা পাঁচটি ছুরিকাঘাত করেছে। তার সবগুলো ছুরিকাঘাত বুকের সামনে। জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ও মিডিয়া মুখপাত্র) ফয়সাল মাহমুদ জানান, আমরা একজন যুবকের ছুরিকাঘাতে আহত হওয়ার কথা জেনেছি।।