গোবিন্দগঞ্জ উপজেলা কৃষি অফিসার মোরতবা আলী মানিক`র ইন্তেকাল

186

শাহারুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে কর্মরত উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মোরতবা আলী মানিক ইন্তেকাল করিয়াছেন (ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাহী রাজিউন)।

তিনি গতকাল ১৫ মে শনিবার দিনগত রাত আনুমানিক ৩টার দিকে হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তার এ মৃত্যুর খবর নিশ্চিত করেছেন গোবিন্দগঞ্জ উপজেলার উপ-সহকারী কৃষি সম্প্রসারণ অফিসার সরোয়ার আলম। তিনি সহকর্মীর মৃত্যুর খবর শুনে আাজ সকালে তার গ্রামের বাড়ীতে গেছেন এবং সেখান থেকে তিনি মুঠোফোনে এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, এ কর্মকর্তা ঈদের ছুটিতে তার গ্রামের বাড়ী বগুড়া জেলার শাহজাহানপুর উপজেলার মাঝিড়া গ্রামে অবস্থান করছিলেন। হঠাৎ গতকাল রাতে বুকে ব্যাথা অনুভব করলে স্থানীয় এক ক্লিনিকে নেওয়া হয় তাকে। তারপর ঐ ক্লিনিক থেকে বগুড়া জিয়াউর রহমান মেডিকেলে রেফার্ড করা হলে উক্ত মেডিক্যালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করে।

তিনি ৩৬তম বিসিএস ক্যাডের উত্তীর্ণ হয়ে সরকারের কৃষি দপ্তরে সুনামের সহিত দায়িত্ব পালন করে আসছিলেন। সর্বশেষ তিনি গোবিন্দগঞ্জ উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার হিসেবে দায়িত্বরত ছিলেন। তিনি বগুড়া জেলার শাহজাহানপুর উপজেলার মাঝিড়া গ্রামের মোতাহার আলীর পুত্র। তার জানাযার নামাজ আজ ১৬ মে রবিবার বিকাল ৪ ঘটিকায় তার গ্রামের বাড়ীতে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। তারপর তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।