শেরপুরে চোরাই ল্যাপটপ সহ চোর চক্রের ০৩ সদস্য গ্রেপ্তার

298

মোঃ জাকির হোসেন শেরপুর (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার শেরপুরে দোকানের সিসি ক্যামেরার ফুটেজ দেখে চোর শনাক্ত করে চোর সিন্ডিকেটের ৩ সদস্যকে গ্রেপ্তার ও চুরি যাওয়া ল্যাপটপ উদ্ধার করেছে শেরপুর থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, গত ১৫ মে ২০২১ তারিখ দিবাগত রাত্রিবেলা শেরপুর থানাধীন শেরুয়া বটতলা এলাকার পলাশ মার্কেটের জনৈক আরিফুল ইসলাম(২৮) এর দোকান ঘর চুরি হয়। একটি এইচপি ল্যাপটপ, নগদ ৪৮০০ টাকা ও ১০,০০০ টাকার কসমেটিক্স সামগ্রী চুরি হয়। থানায় অভিযোগ দাখিল করলে এসআই রবিউল ইসলাম অনুসন্ধান শুরু করেন। সিসি ক্যামেরার ফুটেজ দেখে প্রথমে একজন চোর শনাক্ত হয়। গতকাল উক্ত আরিফুল ইসলাম বাদী হয়ে থানায় একটি চুরি মামলা আনায়ন করলে রাতভর ব্যাপক অভিযান চালিয়ে সিসি ক্যামেরার ফুটেজে শনাক্ত হওয়া চোর সহ উক্ত চোরের দেখানো মতে আরো দুই জন চোর সিন্ডিকেট সদস্য গ্রেপ্তার হয় এবং তাদের হেফাজত থেকে চুরি যাওয়া এইচপি ল্যাপটপ টি চোরদের দেখানো মতে বেলঘড়িয়া বাজার থেকে উদ্ধার হয়।

গ্রেফতারকৃতরা বগুড়া জেলার শেরপুর উপজেলাধীন শেরুয়া দহপাড়া গ্রামের রুবেল হোসেনের ছেলে মনির (২৮), ধড়মোকাম গ্রামের মোঃ খাদেমুল ইসলাম এর ছেলে শেখ সাদী ( ২৯) জামুর গ্রামের আব্দুর রহমানের ছেলে আজিজুল হক (২৭)। গ্রেপ্তারকৃত আসামিদের মধ্যে আসামি মনির এর বিরুদ্ধে ০৩ টি মামলা এবং আসামি শেখ সাদীর বিরুদ্ধে ০৩ মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে।
এ বিষয়ে শেরপুর থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ জানান আসামিদের বিজ্ঞ আদালতে উপস্থাপন করা হচ্ছে।