শাহজাদপুরে বজ্রপাতে মহিলাসহ তিনজন নিহত

195

মোঃ আল আমিন হোসেন, শাহহাদপুর(সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ আজ সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কায়েমপুর ইউনিয়নের চিথুলিয়া গ্রামে বজ্রপাতে আজগর আলীর ছেলে হাশেম আলী (২৪) ও একই গ্রামের সোলাইমানের স্ত্রী ছাকেরা (৫৫),গালা ইউনিয়নের পাড়া দুগালী গ্রামের আজম বেপারীর ছেলে আজমল হোসেন (১৫),নিহত হয়েছেন।

আজ (২৪ মে ) সোমবার বিকালে এ দুর্ঘটনা ঘটে।
নিহত হাশেম আলীর চাচাতো ভাই সোমসেদ আলী জানান, আমার চাচাতো ভাই হাশেম আলী ধান ক্ষেতে কাজ করতে যায় বজ্রপাত হলে তিনি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ছাকেরার ভাগিনা তৌহিদুর জানান, আমার মামী ছাকেরা মেয়ে বাড়ী থেকে ফেরার পথে বিলের মধ্য পৌছালে বজ্রপাত হলে তিনি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাককে মৃত ঘোষণা করেন।
একই দিনে গালা ইউনিয়নের পাড়া দুগালী গ্রামের আজম বেপারীর ছেলে আজমল হোসেন (১৫), গ্রামের ধান কাটার সময় বজ্রপাতে স্পৃষ্ট হয়ে সন্ধ্যা অনুমান সাড়ে ছয়টার দিকে মারা যান।

এবিষয়ে শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা জানান, প্রাকৃতিক দুর্যোগ ব্রজপাতে মৃত্যু পরিবারের প্রতি দুঃখ প্রকাশ করছি। উপজেলা ত্রাণ তহবিল থেকে বজ্রপাতে নিহত পরিবারকে আর্থিক সহযোগিতা করা হবে।