বগুড়ায় দৈনিক প্রত্যয় এর পক্ষ থেকে জনকল্যাণে টিউবওয়েল স্থাপন

192

ববিন রহমান, স্টাফ রিপোর্টার:
শুক্রবার (২৮ মে) পবিত্র জুম্মা’র নামাজ শেষে জনপ্রিয় নিউজ পোর্টাল দৈনিক প্রত্যয় এর পক্ষ থেকে বগুড়া শহরের সেউজগাড়ি আমতলা মোড়ের নিম্ন আয়ের মানুষজন, বস্তির লোকজন এবং দোকানদার সহ পথচারীদের সুপেয় পানি পান করার সুবিধার্থে একটি টিউবওয়েল স্থাপন করে দেয়া হয়।

এইসময়ে উপস্থিত ছিলেন ৮ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব এরশাদুল বারী এরশাদ, তিনি বলেন মানব সেবার জন্য দৈনিক প্রত্যয়ের সম্পাদক মাজেদুল হক শিকদার, রাকিবুল হাসান শান্ত ও দৈনিক প্রত্যয় পরিবারের সকল সদস্য দের এমন জন কল্যানমূলক কাজে এগিয়ে আসার জন্য সাধুবাদ ও ধন্যবাদ জানাচ্ছি। পাশাপাশি এলাকার জনগন ও যুবসমাজের প্রতি আমার আহ্ববান থাকবে এভাবে সবাই দলমত নির্বিশেষে একত্রিত হয়ে এরকম জন কল্যান কাজে এগিয়ে আসবে। দৈনিক প্রত্যয়ের প্রকাশক ও সম্পাদক মাজেদুল হক শিকদার মাসুম তার বক্তব্যে বলেন দেশের কল্যানে নিজেকে নিয়জিত রাখার প্রত্যয় থেকেই আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা, দেশপ্রেম আমাদের একটি সহজাত প্রবৃত্তি। আর এই প্রবৃত্তি আরও বহুগুনে বেড়ে যায় দেশের বাইরে থাকলে।সুদুর প্রবাসে থেকে নিজের দেশের জন্য কিছু করতে পারার আনন্দটা আসলে কোনদিন ভাষায় প্রকাশ করা যায় না।আর এই আবেগ আর ভালোলাগার জায়গা থেকেই জন্ম আমাদের “দৈনিক প্রত্যয়” এর।সারা বিশ্বের প্রতি মুহুর্তের ঘটে যাওয়া সত্য ও নিরপেক্ষ খবর গুলো আপনাদের কাছে পৌছে দেওয়াই আমাদের প্রত্যয়।আমাদের এই নিউজ পোর্টাল শুধু সংবাদ প্রচার পর্যন্তই সীমাবদ্ধ থাকবেনা বরং ইতিবাচক সাংবাদিকতার মাধ্যমে সমাজ উন্নয়নে নানা ধরনের ভূমিকা রাখবে ইনশাল্লাহ। সকলেই আমাদের জন্য দোয়া করবেন যেন ভবিষ্যতেও এরকম জন কল্যানমূলক কাজে নিজেকে নিয়জিত রাখতে পারি।

দৈনিক করতোয়া পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার জনাব মাসুদুর রহমান রানা বলেন, ব্যক্তিগত কাজের কারনে আমি উপস্থিত থাকতে না পারলেও এমন জনকল্যানমূলক কাজের উদ্দেশ্যে এগিয়ে আসার জন্য দৈনিক প্রত্যয় পরিবার এবং এলাকার যুব সমাজকে অভিনন্দন জানাচ্ছি।

আরো উপস্থিত ছিলেন দৈনিক প্রত্যয় এর উত্তরবঙ্গ ব্যুরো প্রধান রাকিব শান্ত, দৈনিক জয়যুগান্তরের পক্ষ থেকে সামিউল হক , দৈনিক প্রত্যয় পত্রিকার স্টাফ রিপোর্টার ববিন রাহমান, বিশেষ প্রতিনিধি ফজলুল হক, মহাস্থান প্রতিনিধি তাহেরা জামান লিপি, ৮ নং ওয়ার্ড সিবিও সদস্য মাহবুব হাসান আরজু, আলিফ রহমান, তুহিন, একতা বন্ধনের মুখপাত্র মহিদুল হাসান পলাশ, স্টেডিয়াম ফাঁড়ির পুলিশ সদস্য, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ সহ বিভিন্ন সামাজিক সংগঠনের সদস্য গণ।
উত্তরবঙ্গ ব্যুরো প্রধান রাকিবুল হাসান শান্ত বলেন, যার একান্ত ইচ্ছায় ও সহযোগিতায় কাজটি সুষ্ঠু ভাবে সম্পন্ন করতে পেরেছি তিনি হচ্ছেন দৈনিক প্রত্যয় এর সম্মানিত প্রকাশক ও সম্পাদক মাজেদুল হক শিকদার মাসুম ভাই। আপনাকে ও দৈনিক প্রত্যয় টীম এর সকল সদস্যদের সহ সেউজগাড়ি যুব সংঘ, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর সাহেব সহ সকলকে ধন্যবাদ জ্ঞাপন করছি।

সকলে আমাদের জন্যে দোয়া করবেন।
মহান আল্লাহ সুবহানাওয়াতায়ালা আমাদের এই ক্ষুদ্র কাজ কবুল করুন।