সোনাতলায় স্কুল ছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

376

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সোনাতলা উপজেলায় নবম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে এবং ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আল আমিন (২১) নামের ধর্ষকের মামাতো ভাই কে গ্রেফতার করেছে পুলিশ।

থানা সূত্রে জানা গেছে, সোনাতলা উপজেলার পৌর এলাকার আগুনিয়াতাইড় গ্রামের জনৈক মোস্তাফিজার রহমান রওফে মোস্তার ছেলে আবু মুসা মিয়ার সঙ্গে জোড়গাছা ইউনিয়নের হলিদাবগা খোদাদিলের পাড়া এলাকার মেয়ে ও এনায়েত আলী উচ্চবিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে গত ৮ জুন রাতে মুসা তার নানা বাড়ি খোদাদিলের পাড়ায় বেড়াতে আসে। ওই দিন রাতে মুসা একই এলাকার শফিকুল ইসলামের ছেলে আল আমিনের সহযোগিতায় ওই ছাত্রীকে ডেকে নিয়ে বাড়ির পাশে পাট ক্ষেতে গিয়ে ধর্ষণ করে।
এ ব্যাপারে ওই স্কুল ছাত্রীর মা বাদি হয়ে গত শুক্রবার রাতে দুইজনকে আসামী করে সোনাতলা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। ঘটনার পর পুলিশ ওই রাতেই আল আমিন (২১) কে গ্রেফতার করে আজ শনিবার জেল হাজতে প্রেরণ করে। এদিকে ওই স্কুল ছাত্রীকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। এ বিষয়ে সোনাতলা থানার ওসি রেজাউল করিম রেজা জানান, এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে এবং মামলার প্রধান আসামি আবু মুসা মিয়া কে গ্রেফতারে পুলিশ কাজ করছে।