ধুনটে বীর মুক্তিযোদ্ধা মোজাফফর রহমান আকন্দকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

388

এম.এ রাশেদ,স্টাফ রিপোর্টার,
বগুড়ার ধুনট উপজেলা বীর মুক্তিযোদ্ধা মোজাফফর রহমান আকন্দীকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে।

তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও রুহের মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হাই খোকন ।

৩ জুলাই (রবিবার) সাড়ে ১২ টায় দিকে উপজেলার নিমগাছি ইউনিয়নের শিয়ালী গ্রামের তার নিজ বাড়িতে জানাজা অনুষ্ঠিত হয়। সেখানে তাকে উপজেলা নির্বাহী অফিসার ও ধুনট মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার সঞ্জয় কুমার মহন্ত, থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালার নেতৃত্বে পুলিশের একটি চৌকশ দল গার্ড অব অনার প্রদান করে। পরে শিয়ালী গ্রামের পারিবারিক কবরস্থানে তার লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়।

এর আগে জানাজায় মোজাফফর রহমান আকন্দ এর স্মৃতিচারণ করে বক্তব্য দেন,উপজেলা নির্বাহি অফিসার সঞ্জয় কুমার মহন্ত,ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি)কৃপা সিন্ধু বালা,ধুনট মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ ফেরদৌস আলম প্রমুখ।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা মোজাফফর রহমান আকন্দ (৭৫) শনিবার রাত্রি সাড়ে ১০ টায় বগুড়ার একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও রুহের মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন, ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক গণমানুষের আওয়াজ পত্রিকার বগুড়া জেলা প্রতিনিধি ও আলোকিত বগুড়া’র পত্রিকার বার্তা সম্পাদক,ধুনট মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক এম.এ রাশেদ। আরো সমবেদনা ও রুহের মাগফেরাত করেন নিমগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আজমল হক, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মাস্টার, নিমগাছি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম কোয়েল, নিমগাছি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি শিক্ষক মোঃ শাহাদৎ হোসেন, দলিল লেখক মোঃ আকিমুল রেজা, নিমগাছি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আল ইমরান।