বগুড়ায় ৫৬ লিটার চোলাই মদ ও ৫২ পিচ ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

307

স্টাফ রিপোর্টার

বগুড়া ডিবির ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক এর নেতৃত্বে মাদকবিরোধী অভিযানে ৫৬(ছাপ্পান্ন) লিটার চোলাই মদ ও ৫২ (বায়ান্ন) পিচ ইয়াবা ট্যাবলেটসহ ০৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

বগুড়া ডিবির একটি টিম ইং ০৪/০৭/২০২১ তারিখ ১১.৫০ ঘটিকার সময় বগুড়া জেলার আদমদীঘি থানাধীন শান্তাহার এলাকার মালগুদামস্থ জনৈক মোঃ মিজানুর রহমান(৪০), পিতা-মৃত হাকিম এর সিএনজি গ্যারেজের সামনে ফাঁকা জায়গা হইতে ৫৬ (ছাপ্পান্ন) লিটার চোলাই মদসহ আসামী ১। মোঃ আফছার আলী(৫০), পিতা-মৃত মোহাম্মদ আলী, সাং-ডালপট্টি, ২। আনন্দ(৩৬), পিতা-মৃত মাধব চন্দ্র প্রাং, সাং-হাটখোলা নতুন বাজার ৩। মেহেদুল হাসান বাপ্পা(৩৫), পিতা-মোঃ মনসুর আলী, সাং-উত্তর পোত্তা, সর্বথানা-আদমদীঘি, জেলা-বগুড়াদেরকে গ্রেফতার করে।

ইহা ছাড়াও বগুড়া ডিবির অপর একটি টিম ইং ০৪/০৭/২০২১ তারিখ ১০.৩০ ঘটিকার সময় বগুড়া জেলার সদর থানাধীন নামাজগড় ডালপট্টি সাকিনস্থ মোঃ সাইদ ওরফে গিট্টু এর বসতবাড়ীর পশ্চিম দুয়ারী শয়ন ঘরের ভিতর হইতে ৫২ (বায়ান্ন) পিচ ইয়াবা ট্যাবলেটসহ আসামী ১। মোঃ সাইদ ওরফে গিট্টু (৩০), পিতা-মোঃ নূর আলম, সাং-নামাজগড় ডালপট্টি, থানা-বগুড়া, জেলা-বগুড়াকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী সাইদ ওরফে গিট্টু বগুড়া সদর থানার আরোও ০৬টি অস্ত্র, ডাকাতি ও মাদকসহ অন্যান্য মামলায় এজাহারভুক্ত আসামী ।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বগুড়া জেলার আদমদীঘি ও সদর থানায় পৃথক পৃথক মামলা রজু পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।