কাহালুতে ৬টি মামলায় ৩ হাজার ৪’শ টাকা জরিমানা আদায় করলেন ইউএনও মাছুদুর রহমান

193

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ লকডাউনের ১১তম দিন সােমবার বগুড়ার কাহালু পৌরসভা সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের হাট বাজার সহ বিভিন্ন স্হানে সকাল থেকেই সন্ধ্যা পর্যন্তÍ বৈশ্বিক মহামারি করােনা ভাইরাসের সংক্রমণ প্রতিরােধে সরকারি নির্দেশনা বাস্তবায়ন ও স্বাস্হবিধি মেনে  চলার জন্য কখনাে বিজিবি আবার কখনাে আনসার বাহিনীকে সঙ্গে নিয়ে ব্যাপক সচেতনতামূলক প্রচারনা ও ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন এক্রিকিউটিভ ম্যাজিষ্ট্রট ও উপজেলা নির্বাহি অফিসার মাে. মাছুদুর রহমান।
কাহালুতে ভ্রাম্যমাণ আদালতে লকডাউনর ১১ তম দিন স্বাস্হবিধি না মানায় ৬ টি মামলায় ৬ ব্যক্তি/ব্যবসায়ীর ৩ হাজার ৪’শ টাকা জরিমানা আদায় করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন এক্রিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার মাে. মাছুদুর রহমান।
সচেতনতামূলক প্রচারনা এবং ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় উপস্হিত ছিলেন এক্রিকিউটিভ ম্যাজিষ্ট্রট ও কাহালু উপজলা সহকারি কমিশনার (ভূমি) মাে. রিদওয়ানুর রহমান, উপজেলা স্বাস্হ ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মুহাম্মদ যাকারিয়া রানা, বর্ডার গার্ড বাংলাদশ নওগাঁর অফিসার সদস্যবৃন্দ ও আনসার ভিডিপির সদস্যবৃন্দ।
এক্রিকিউটিভ ম্যাজিষ্ট্রট ও কাহালু উপজেলা নির্বাহি অফিসার মাে. মাছুদুর রহমান এর সাথে কথা বলা হলে তিনি জানান, সরকারি নির্দেশনা বাস্তবায়ন করতে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ভ্রাম্যমাণ ভাম্যমাণ আদালত অব্যাহত থাকবে।