শিবগঞ্জে বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে একাধিকবার ধর্ষণ! থানায় মামলা

338

রশিদুর রহমান রানা শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি বগুড়ার শিবগঞ্জ উপজেলায় বিয়ের প্রলোভনে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগে শিবগঞ্জ থানায় মামলা হয়েছে। মামলায় ওই ছাত্রীর প্রেমিক সাকিবুল হাসান নামে এক যুবককে অভিযুক্ত করা হয়েছে।

বুধবার রাতে শিবগঞ্জ থানায় এ মামলা করেন ধর্ষণের শিকার স্কুলছাত্রীর বাবা। অভিযুক্ত সাকিবুল উপজেলার কিচক ইউনিয়নের ধারিয়া গ্রামের শাহজাহান আলীর ছেলে।

এজাহার সূত্রে জানা গেছে, ভুক্তভোগী স্কুলছাত্রীর সঙ্গে সাকিবুলের প্রেমের সম্পর্ক ছিল। সাকিবুল মেয়েটিকে বিয়ের প্রলোভন দিয়ে একাধিকবার ধর্ষণ করেছেন। একপর্যায়ে মেয়েটি তাকে বিয়ের জন্য চাপ দেয়। কিন্তু সাকিবকুল কৌশলে বিষয়টি এড়িয়ে যান।

ভুক্তভোগী স্কুলছাত্রী বলে, ‘সাকিবুলকে বিয়ের জন্য চাপ দিলে সে আমাকে ছেড়ে চলে যায়। কিন্তু বিয়ের প্রলোভনে সে আমাকে একাধিকবার বিভিন্ন জায়গায় নিয়ে গিয়ে ধর্ষণ করেছে। আমি বর্তমানে নিরুপায় হয়ে থানায় মামলা করেছি।’

জানতে চাইলে শিবগঞ্জ থানার ওসি মো. সিরাজুল ইসলাম বলেন, ‘থানায় ধর্ষণ মামলা নেয়া হয়েছে। মেয়েটির স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছিল। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।