কাহালুর সাংবাদিক রুহুল আমিনকে এমপি মোশারফ হোসেনের আর্থিক সহযোগিতা প্রদান

197

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে গত ২৭ জুলাই বগুড়ার কাহালু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে অক্রিজেন সিলিন্ডার, অক্রিজেন ফ্লোমিটার, অক্রিজেন মাস্ক সহ চিকিৎসা সামগ্রী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মুহাম্মদ যাকারিয়া রানার হাতে তুলে দেন প্রাথমিক গণশিক্ষা মন্ত্রনালয় এর সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মো. মোশারফ হোসেন।

চিকিৎসা সামগ্রী প্রদান শেষে কাহালু পৌরসভার মেয়র আলহাজ্ব মো. আব্দুল মান্নান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মুহাম্মদ যাকারিয়া রানা ও আর এম জাকিয়া তাসনিমকে সঙ্গে নিয়ে এম পি আলহাজ্ব মো. মোশারফ হোসেন করোনা ইউনিটে গিয়ে সাংবাদিক রুহুল আমিন সহ অন্যান্য রোগীদের খোঁজখবর নেন।

শনিবার দুপুরে করোনা জয়ী কাহালু প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিনকে এম পি আলহাজ্ব মো. মোশারফ হোসেনের প্রদত্ত আর্থিক সহযোগিতা প্রদান করেন বগুড়া জেলা ছাত্রদলের সদস্য রাকিব ইমতিয়াজ শাওন ও কাহালু উপজেলা ছাত্রদলের অন্যতম ছাত্রনেতা মোস্তফা আমীর রেজওয়ান স্বাধীন।