বগুড়ায় বায়তুল নুর জামে মসজিদের পেশ ইমাম আফতাব হোসেনের দাফন সম্পন্ন

342

রাশেদ স্টাফ রিপোর্টার

বগুড়া সদরের রাজাপুর বায়তুল নুর জামে মসজিদের পেশ ইমাম আফতাব হোসেন প্রামানিকের দাফন সম্পন্ন হয়েছে। রবিবার (৮ আগস্ট) বাদ যোহর রাজাপুর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন করা হয়।

জানাজা নামাজে আত্মীয়-স্বজন, বন্ধু মহল অসংখ্য মুসল্লীবৃন্দ, ব্যবসায়ী সুশীল সমাজের নেতৃবৃন্দসহ হাজারো জনসাধারণ শরীক হয়ে মরহুমের বিদায়ী আত্মার মাগফেরাত কামনা করেন।

উল্লেখ্য মরহুম আফতাব হোসেন গত শনিবার (৭ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে তার নিজ বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি বগুড়া সদরের ১৯ নং ওয়ার্ড রাজাপুর গ্রামের মরহুম হাছেন আলী প্রামাণিকের একমাত্র ছেলে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৬৭) বছর। তিনি স্ত্রী চার ছেলে সাত মেয়ে আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘ ৪০ বৎসর যাবত সুনামের সহিত বায়তুল নুর জামে মসজিদের পেশ ইমাম হিসেবে দায়িত্ব পালন করেছেন।

সুদীর্ঘ জীবনে ইমামতি করাকালীন তিনি বিভিন্ন ধর্মীয় কর্মকান্ডে জড়িত থেকে এলাকাবাসীর মনোমুগ্ধতা অর্জন করেছেন। নিরহঙ্কার, মিশুক প্রকৃতির হাসিখুশি এই সুন্দর মনের মানুষটি ধর্মকর্মে ছিলেন একনিষ্ঠ। তার এই মৃত্যুর খবর চারিদিকে ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে।।