বগুড়ায় র‍্যাবের অভিযানে ৩০০ গ্রাম হিরোইন সহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

943

স্টাফ রিপোর্টার

বগুড়ায় ৩০০ গ্রাম হিরোইন সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১২।এসময় একটি প্রাইভেটকার জব্দ করা হয়।আজ বৃহস্পতিবার বগুড়া-আদমদীঘি রোডে কাহালু থানা এলাকায় চেকপোস্ট বসিয়ে তাঁকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত হলেন, রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন মাদারপুর গ্রামের মোঃ সাইদুর রহমানের ছেলে মোঃ রফিকুল ইসলাম (৩০)।

র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ জানতে পারে রাজশাহী-বগুড়া মহাসড়কে প্রাইভেট কারের মাধ্যমে অভিনবভাবে লুক্কায়িত একটি বড় মাদকের চালান বগুড়ায় আসতেছে। এই সংবাদের ভিত্তিতে বগুড়া র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, (জি), বিএন এর নেতৃত্বে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের একটি আভিযানিক দল বগুড়ার কাহালু থানাধীন মুরইল এলাকায় একটি বিশেষ মাদক বিরোধী চেকপোষ্ট স্থাপন করে। অদ্য বৃহস্পতিবার (১২ আগষ্ট) দুপুর ২ টা ৩০ মিনিট হতে বিকেল ৫ টা পর্যন্ত পরিচালিত চেকপোস্টে মাদকবাহী প্রাইভেট কারটি অবশেষে র‌্যাবের গোয়েন্দা জালে আটক হয়। প্রাইভেট কারে থাকা মাদক ব্যবসায়ী মোঃ রফিকুল ইসলাম (৩০) কে মোট ৩০০ গ্রাম হেরোইন, ১ টি প্রাইভেট কার (ঢাকা-মেট্রো-গ-১২-৩১৭৩) সহ গ্রেফতার করে এবং হেরোইন ও প্রাইভেট কার জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য হেরোইন এর বড় বড় চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার কাহালু থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন।