শিবগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় শোকদিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালিত

205

শাহজাহান আলীঃ শিবগঞ্জ ( বগুড়া) প্রতিনিধিঃ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদৎ বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পতবক অর্পন,দোয়া, আলোচনা সভা ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা
১৫ আগস্ট(শনিবার) সকাল ৯টার সময় বগুড়ার শিবগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে
উপজেলা পরিষদ চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পু্ষ্পস্তবক অর্পণ, বৃক্ষরোপণ, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
সকাল ৯ টায় উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতার প্রতিকৃতিতে উপজেলা প্রশাসনসহ সর্বস্তরের মানুষের পু্ষ্পস্তবক অর্পণের মধ্যদিয়ে কর্মসূচি শুরু হয়। এরপর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে কুলসুম সম্পার সভাপতিত্ব জাতির পিতার জীবন ও কীর্তির উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ রিজু, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, শিবগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মৌলি মন্ডল, পৌর মেয়র তোহিদির রহমান মানিক, শিবগঞ্জ উপজেলার আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার, শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সিরাজুল ইসলামসহ প্রমূখ।
পরে বৃক্ষ রোপণের মধ্যদিয়ে অনুষ্ঠানের কর্মসূচি শেষ হয়।