বগুড়ায় স্বেচ্ছাসেবকদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল

124

আবু সাইদ হেলাল স্টাফ রিপোর্টার
জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার বাদ আসর বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। স্বেচ্ছাসেবকদল বগুড়া জেলা শাখার আয়োজনে অনুষ্ঠিত দোয়া মাহফিলে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, তার কনিষ্ঠ পুত্র বিশিষ্ট ক্রীড়া সংগঠক আরাফাত রহমান কোকো, গনতান্ত্রিক আন্দোলনে নিহত এবং মহামারী করোনায় প্রান হারানো নেতাকর্মীদের রুহের মাগফিরাত কামনা করা হয়। দোয়া মোনাজাতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ জিয়া পরিবারের অন্যান্য সদস্যদের জন্য সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।
Advertisement

এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাডঃ একেএম সাইফুল ইসলাম, যুগ্ম আহবায়ক ফজলুলবারী তালুকদার বেলাল, জেলা বিএনপির আহবায়ক কমিটির আলী আজগর তালুকদার হেনা, মাহবুর রহমান বকুল, একেএম আহসানুল তৈয়ব জাকির, এম আর ইসলাম স্বাধীন, হামিদুল হক চৌধুরী হিরু, কে এম খায়রুল বাশার, শেখ তাহা উদ্দিন নাহিন, জেলা যুবদলের আহবায়ক খাদেমুল ইসলাম খাদেম, যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম, জেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক এ বি এম মাজেদুর রহমান জুয়েল, যুগ্ম আহবায়ক সরকার মুকুল, রাকিবুল ইসলাম শুভ, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান।

এছাড়া স্বেচ্ছাসেবকদলের অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মাসুদ সরকার কনক, জামিনুর শাওন, হোসেন আলী, রতন, রফিকুল ইসলাম শিপন, গাবতলীর হিরু, সুজা, পবন, সারিয়াকান্দির দিপন, সোহেল, সোনাতলার হক, রাজু, শফিকুল, বাবু, শিবগঞ্জের মাসুম, রনি, তালোড়ার সোহাগ, কাহালুর আজাদ, সুমন, আদমদীঘির রাজ্জাক, সান্তাহারের মানিক, নিয়ন, ধুনটের স্বপন, ফয়সাল শুভ, নাইস পশারী, শিহাব, তুহিন প্রমুখ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদের পেশ ইমাম মাওঃ আবদুল্লাহ।