বগুড়ার শাজাহানপুরে জাল টাকার নোটসহ গ্রেফতার:১

284

শাজাহানপুর(বগুড়া)প্রতিনিধিঃ বগুড়ার শাজাহানপুরে জাল টাকার নোটসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। সে ময়মনসিংহ জেলার গৌরিপুর উপজেলার নতুন বাজার গ্রামের আবুল হোসেনের ছেলে রাজু হোসেন(২৭)কে ২৩হাজার ৫শত টাকা জাল নোটসহ জোব্বার হাইওয়ে হোটেল এন্ড রেস্টুরেন্ট থেকে গ্রেপ্তার করা হয়েছে।
জানাগেছে, গতকাল রবিবার রাত্রি ১১দিকে উপজেলার জোব্বার হাইওয়ে হোটেল এন্ড রেস্টুরেন্ট খাবার খেয়ে ১শত ৭৫টাকা বিল করেনে রাজু মিয়। বিল পরিশোধ করতে এসে কাছে থাকা ৫শত টাকার একটি নোট ক্যাশিয়ার শাফিকুল ইসলামকে হাত বাড়িয়ে দিলেন নোটটি। ক্যাশিয়ার হাতে নিয়ে নেড়েচেড়ে দেখে কি রকম মনে হলে জাল টাকার কথা বলে তার কাছেই নোটটি ফিরিয়ে দিলেই দৌঁড় দিয়ে পালিয়ে যাবার চেষ্টা করলে হোটেলের লোকজন তাকে আটক রেখে পুলিশকে সংবাদ দেয়া হলে পৌঁছিলে তাদের কাছে হস্তান্তর করাহয়।
পুলিশের অভিযোগ সুত্রে জানাযায়, আসামী রাজু হোসেন কালো পরিহিত প্যান্টের পকেটে থাকা ফ্রেস মিনি ফেসিয়াল টিস্যু প্যাকেট থেকে টাকা গুলো বাহির করে দেয়। ১হাজার টাকার মোট ১৫টি নোট সিরিজ নং খল ৪৮৬০২৩০ এবং ৫শত টাকার জাল নোট ১৭টি এর মধ্য ৮টি নোটের সিরিজ নং-ছঠ ২৮৭৬৮৪৪ ও ৪টি নোটের সিরিজ নং-২৮৭৬৮৪২, ৫টি নেটের সিরিজ নং-ছঠ ২৮৭৬৮৪৪ সর্বমোট ২৩,৫০০টাকার জাল নোটসহ আসামী রাজুকে গ্রেফতার করা হয়েছে।
শাজাহানপুর থানা পুলিশের চৌকশ আফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, জাল টাকার নোট ব্যবসায়ী আসামী রাজু হোসেনকে আজ সোমবার বিশেষ ক্ষমতা আইনে মামলায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।