দুপচাঁচিয়ায় টোপেন্টাডল ট্যাবলেট সহ আটক ১

334

নিজস্ব প্রতিবেদক,দুপচাঁচিয়া(বগুড়া)ঃ বগুড়ার দুপচাঁচিয়া থেকে ২০ পিচ টোপেন্টাডল নিশার ট্যাবলেট সহ ১ মাদক বিক্রেতা আটক করেছে দুপচাঁচিয়া থানা। ৩০ আগষ্ট সোমবার রাত সোয়া ৮ টার দিকে দুপচাঁচিয়া পৌর এলাকার সরদারপাড়া মহল্লার প্রাণী সম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের উত্তর পার্শ্বে খোলা জায়গায় মাদক বিক্রির সময় ১ জনকে আটক করা হয়।

দুপচাঁচিয়া থানার অফিসার ইনর্চাজ মোঃ হাসান আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই আলেফ উদ্দিন সঙ্গীয় ফোর্স সহ একটি আভিযানিক দল সোমবার রাত সোয়া ৮ টার দিকে দুপচাঁচিয়া পৌর এলাকার সরদারপাড়া মহল্লার প্রাণী সম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের উত্তর পার্শ্বে খোলা জায়গায় র্টাপেন্টাডল নিশার ট্যাবলেট বিক্রি করার সময় পুলিশি উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাবার সময় ১ জনকে আটক করে।

আটককৃতরা হলেন দুপচাঁচিয়া পৌর এলাকার কুন্ডুপাড়া মহল্লার নজরুল ইসলাম ওরফে লজেন্স এর ছেলে আব্দুর রহিম(৩২),থানা-দুপচাঁচিয়া থানার,জেলা-বগুড়া।

আটককৃত ১ জনকে মাদক মাদকদ্রব্য আইনে মামলার দায়ের করে বিজ্ঞ আদালতে প্রেরণ করেন ।উল্লেখ্য,সরকার মাদক অভিযান অব্যাহত রাখার পরও দুপচাঁচিয়াতে অবাধে মাদক বেচা-কেনা হয় এবং গ্রেফতারও হয়,আইনের ফাকঁ দিয়ে বেরিয়ে যায়,পরবর্তিত্বে মাদক ব্যবসায় আবার জড়িয়ে পড়ে।এ ব্যাপারে উর্দ্ধতম কর্তৃপক্ষ নজর রাখবেন বলে এলাকা বাসীর দাবি।