বগুড়ার ধুনটে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

377

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টার:
বগুড়ার ধুনট উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন।এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন। শনিবার (৪ সেপ্টেম্বর) বিকেল ৪ টার দিকে উপজেলার চিকাশী ইউপির বড়িয়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সারিয়াকান্দি উপজেলার কামালপুর ইউপির বিবিরপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে বিপ্লব হোসেন (৩৫) ও কড়িতলা গ্রামের রুস্তম আলীর ছেলে আব্দুল মোমিন (৩৭)। আহত ব্যক্তির নাম পরিচয় তাৎক্ষণিক জানা যায়নি।

পুলিশ জানায়, নিহত বিপ্লব হোসেন, আব্দুল মোমিন ও অপর একজন মোটরসাইকেলে সারিয়াকান্দির কুতুবপুর এলাকা থেকে ধুনট উপজেলার দিকে যাচ্ছিল। বড়িয়া গ্রামে পৌঁছালে তাদের মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি বালুবাহী ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে বিপ্লব হোসেন ঘটনাস্থলেই মারা যান। পরে গুরুতর আহত অবস্থায় আব্দুল মোমিনকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে বিকেল সাড়ে ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বগুড়ার ধুনট থানার (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, দুর্ঘটনায় দুইজন মারা গেছেন। একজনের মৃত্যু হয় ঘটনাস্থলে। আর অন্যজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তবে আহত ব্যক্তির নাম পরিচয় জানা যায়নি। ট্রাকসহ চালক দ্রুত পালিয়ে গেছে।।