শেরপুরের পল্লীতে বিদ্যুতস্পৃষ্ঠ হয়ে অটো চালকের মৃত্যু

248

শেরপুর(বগুড়া) প্রতিনিধি

বগুড়ার শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের দামুয়া গ্রামে অটোরিক্সায় চার্জ দেবার সময় বিদ্যুতস্পৃষ্ঠ হয়ে বাবু মিয়া নামের একজন অটোরিক্সা চালকের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

জানা যায়, উপজেলার গাড়িদহ ইউনিয়নের দামুয়া গ্রামের মৃত গোলাম রহমানের ছেলে তার স্ত্রী সন্তান সহ তার বাড়িতে বসবাস করতেন এবং নিজস্ব ব্যাটারি চালিত অটরিক্সা চালিয়ে জিবিকা নির্বাহ করতেন। ঘটনার দিন শনিবার ১১সেপ্টেম্বর তার স্ত্রী সন্তান সহ বাবার বাড়িতে বেড়াতে যান। এমতাবস্থায় বাবু মিয়া একাই বাড়িতে ছিলো। প্রতিদিনের মতো সে রাত্রিতে বাড়িতে যায় রবিবার ১২ সেপ্টেম্বর আনুমানিক সকাল ছয়টার দিকে প্রতিবেশীরা দেখতে পায় তার শরীরে বিদ্যুতের তার জড়ানো অবস্থায় শরীর কালো বর্ণ ধারণ করে পড়ে রয়েছে। এমতাবস্থায় ওই বাড়ির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার উদ্দেশ্যে পল্লী বিদ্যুৎ সমিতির জরুরী পরিষেবার ০১৭৬৯৪০০৯০৭ নম্বর মোবাইলে বার বার ফোন করেও তাদেরকে পাওয়া যায়নি বলে অভিযোগ করেছেন স্থানীয়রা। পরবর্তীতে স্থানীয় একজন ইলেকট্রিক মিস্ত্রি ডেকে বাড়ির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়।
এ বিষয়ে পল্লী বিদ্যুৎ সমিতির ওই একই নম্বরে ফোন করলে রাজু আহমেদ নামে একজন কর্মকর্তার ফোন রিসিভ করেন তিনি বলেন এই ফোনটি ২৪ ঘন্টা জরুরী পরিষেবা কাজে ব্যবহার করা হয় ঘটনার সময় ওয়াসিম নামের একজন কর্মচারী ডিউটিতে ছিলেন। আমি পরবর্তীতে এসে লোকমুখে ঘটনাটি শুনেছি কিভাবে কি ঘটেছিল আমি জানিনা।
এ প্রসঙ্গে শেরপুর থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম কে জিজ্ঞাসা করলে থানায় কোনো অভিযোগ দেওয়া হয়নি বলে জানান।