শিবগঞ্জের ৭নং বিহার ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী মতিনের মোটরসাইকেল শোডাউন

216

নিজস্ব প্রতিবেদকঃ

বগুড়ার শিবগঞ্জ উপজেলার ৭নং বিহার ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মতিউর রহমান মতিন মোটরসাইকেল শোডাউনের মাধ্যমে প্রচারণা
শুরু করলেন।
১ অক্টোবর (শুক্রবার) জুম্মার নামাজের পর মতিউর রহমান মতিন নিজ গ্রামের মসজিদে নামাজ আদায়ের পর গ্রামবাসীর অনুমতি নিয়ে প্রচারণা শুরু করেন।
বিকাল ৩ ঘটিকার হতে সন্ধ্যা পর্যন্ত ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগের নেতা কর্মীসহ প্রায় দুই শতাধিক মোটরসাইকেল নিয়ে সমস্ত ইউনিয়নের প্রচারণা করেন।
মতিউর রহমান মতিন বিহার ইউনিয়নের চাঁনপাড়া মধ্যপাড়া গ্রামের সম্ভ্রান্ত পরিবারের আলহাজ্ব আফসার আলী মাষ্টার এর কনিষ্ঠ পুত্র এবং বিশিষ্ট ঠিকাদার। ছাত্র অবস্থা থেকে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সঙ্গে যুক্ত শিক্ষাগত যোগ্যতায় তিনি বিএ পাশ। মতিউর রহমান মতিন একজন নম্র, ভদ্র, মিষ্টিভাষীর প্রকৃতির মানুষ। ছোট ছাত্র বেলা থেকেই তিনি মানুষের বিপদ আপাদে পাশে দাঁড়াতেন।

বর্তমানে মতিউর রহমান মতিন শিবগঞ্জের বিহার ইউনিয়নের যুবলীগের আহবায়ক কমিটির সভাপতি পদে দাযিত্ব পালন করে আসছেন। তিনি বিহার ইউনিয়নকে মাদক, সন্ত্রাস, খুন, রাহাজানি, চাঁদাবাজি, দখলবাজি মুক্ত আদর্শ ইউনিয়ন গড়ে তুলতে এবং জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার প্রতায় নিয়ে অসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক প্রাত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে প্রচারণা শুরু করছেন। ইতিমধ্যে তিনি ইউনিয়নের সকল স্তরের মানুষের নিকট জনপ্রিয় হয়ে উঠেছেন।
আগামী ১১ নভেম্বরে আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে তিনি আওয়ামী লীগ, যুবলীগের নেতাকর্মী ও জনগণকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল শোডাউনের মধ্যদিয়ে প্রচারণা শুরু করছেন। এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন- সাধারণ সম্পাদক রেজাউল করিম, ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক শাহিনুর রহমান, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা ফারাজ উদ্দিন, আব্দুর রাজ্জাক। এছাড়াও মোটরসাইকেল শোড়াউনে সতস্ফুর্ত ভাবে অংশগ্রহন করেন,প্রতি ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মী ও সাধারণত ভোটারেরা।চেয়ারম্যান প্রার্থী মতিউর রহমান মতিনে নিকট শোডাউনের বিষয়ে জানতে চাইলে তিনি জানান, সতস্ফুর্ত ভাবে অংশ গ্রহণ করে৷ মোটরসাইকেল শোডাউন সফল করায় ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ,অঙ্গসংগঠনসহ ইউনিয়নবাসী ধন্যবাদ জানান।