বগুড়ার ধুনট এলাঙ্গী ইউপির আসন্ন নির্বাচনে তৃণমূলের আলোচনায় আলহাজ্ব জিএম সম্রাট

204

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টার: বগুড়ার ধুনট উপজেলার ৭নং এলাঙ্গী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আলোচনার কেন্দ্র বিন্দুতে রয়েছেন এলাঙ্গী ইউনিয়নের বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব জিএম সম্রাট।

তিনি নলডাঙ্গা গ্রামে ০১-০১- ১৯৮২ সালে জন্ম গ্রহন করেন। পিতা এ,কে,এম ফিরোজ এর ছেলে বিশিষ্ট ঢেউটিন ও পরিবহন ব্যবসায়ী আলহাজ্ব জিএম সম্রাট তিনি এইচ এস সি পাশ করে পৈতৃক সম্পতি দেখা শোনারও ব্যবসা বানিজ্যের পাশাপাশি অসহায় দরিদ্র মানুষের খেদমত করে আসছেন।

জিএম সম্রাট একজন ত্যাগী সমাজ সেবক হিসেবে সকলের নিকট সমাদ্রিত। আঞ্চলিক শিক্ষা,সাহিত্য,সংস্কৃতি বিস্তার ও কর্মহীন হতদরিদ্র মানুষের মাঝে করোনা কালিন সময়ে খাদ্য সামগ্রী বিতরণ করে সাধারন মানুষের মনে জায়গা করে নিয়েছেন।

আলহাজ্ব জিএম সম্রাট স্বাধীনতার স্বপক্ষের শক্তি হিসেবে সমাজ ও দেশের উন্নয়ন, ডিজিটাল বাংলাদেশের সাথে তাল মিলিয়ে একটি পরিচ্ছন্ন ইউনিয়ন গঠনে বদ্ধপরিকর। তিনি নিজের অবস্থান আরো সুসংহত করতে নিয়মিত গনসংযোগ করে যাচ্ছেন।

চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব জিএম সম্রাট বলেন, আমি সর্বসাধারণকে সঙ্গে নিয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা মূলক গ্রামীণ অবকাঠামোগত উন্নয়ন তথা অগ্রাধিকার ভিত্তিতে রাস্তাঘাট, কালভাট, মসজিদ-মাদ্রাসা, মন্দির, শিক্ষা প্রতিষ্ঠান নির্মানে কাজ করে যেতে চাই।

এছাড়া নারী ও শিশু নির্যাতন, মানব পাচার, এসিড, সন্ত্রাস, বাল্যবিবাহ এবং মাদক মুক্ত ইউনিয়ন পরিষদ গঠনে অঙ্গীকার বদ্ধ। আসন্ন ৭নং এলাঙ্গী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকলের সহযোগীতা ও দোয়া প্রার্থী।