গোবিন্দগঞ্জে বাসের ধাক্কায় ইজিবাইকের ছয় যাত্রী নিহতঃআহত তিন, ঘাতক বাস আটক

181

শাহজাহান আলীঃ স্টাফ রিপোর্টার

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ঢাকা-রংপুর মহাসড়কে বাসচাপায় ইজিবাইকের ছয় যাত্রী নিহত হয়েছেন। এ সময় পথচারী ও বাসযাত্রীসহ তিনজন আহত হয়েছেন।
শুক্রবার সকাল ৭টার দিকে গাইবান্দার গোবিন্দগঞ্জ উপজেলার কালিতলা বকচর এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এঘটনায় ইজিবাইকের ৬ যাত্রী নিহত হয়। এসময় পথচারী ও বাসযাত্রীসহ তিনজন আহত হয়েছেন।
নিহতরা হলেন- গোবিন্দগঞ্জ উপজেলাধীন বকচর মন্ডল পাড়ার মৃত আব্দুর রহমানের ছেলে ইজিবাইক চালক মোঃ নজরুল ইসলাম টুকু(৬৫), মাস্তা মিকুরাই গ্রামের মোঃ রাজা শেখের ছেলে মোঃসোহাগ শেখ (১৯) এবং ঘোষপড়ার মৃত রহমত উল্লার ছেলে আশরাফ আলী(৭০)শিবপুর গ্রামের মোঃ রিপন মিয়া(৩২)এবং গোবিন্দগঞ্জ পৌরসভার মধ্যপাড়ার সন্তোষ কুমারের ছেলে সুজন কুমার (৪০)। এছাড়াও ঘটনায় আরও একজনের মৃত্যুর খবর স্হানীয়ভাবে শোনা যাচ্ছে, এখনো তার পরিচয় জানা যায়নি।
শুক্রবার সকাল ৭টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার কারদহ ইউনিয়নের কালিতলা বকচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন,গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের বকচর মন্ডল পাড়ার মৃত আব্দুর রহমানের ছেলে ইজিবাইকের চালক নজরুল ইসলাম টুকু (৬৫) মাস্তা মিকুরাই গ্রামের রাজা শেখের ছেলে সোহাগ শেখ (১৯) এবং ঘোষপাড়ার মৃত রহমত উল্লার ছেলে আশরাফ (৭০)।
শিবপুর গ্রামের রিপন মিয়া (৩২) এবং গোবিন্দগঞ্জ পৌরসভার মধ্যপাড়ার সন্তোষ কুমারের ছেলে সুজন কুমার (৪০)। এ ঘটনায় আরও একজনের মৃত্যুর খবর স্থানীয়ভাবে শোনা যাচ্ছে এবং তার পরিচয় এখনও জানা যায়নি।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার (ওসি) খাইরুল বাশার দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, ইজিবাইকটি যাত্রী নিয়ে গোবিন্দগঞ্জ থেকে ফাঁসিতলা যাচ্ছিল। এমন সময় ঘটনাস্থলে ঢাকা থেকে রংপুরগামী একটি বাস ইজিবাইকটিকে ধাক্কা দেয়। এতে ইজিবাইকটি ছিটকে পড়ে ঘটনাস্থলেই তিন যাত্রীর মৃত্যু হয়।

নিহতরা হলেন, বকচর মন্ডল পাড়ার মৃত আব্দুর রহমানের ছেলে ইজিবাইকের চালক নজরুল ইসলাম টুকু (৬৫)। মাস্তা মিকুরাই গ্রামের রাজা শেখের ছেলে সোহাগ শেখ (১৯) এবং ঘোষপাড়ার মৃত রহমত উল্লার ছেলে আশরাফ (৭০)।
শিবপুর গ্রামের রিপন মিয়া (৩২) এবং গোবিন্দগঞ্জ পৌরসভার মধ্যপাড়ার সন্তোষ কুমারের ছেলে সুজন কুমার (৪০)। এ ঘটনায় আরও একজনের মৃত্যুর খবর স্থানীয়ভাবে শোনা যাচ্ছে এবং তার পরিচয় এখনও জানা যায়নি।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি খাইরুল বাশার দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, ইজিবাইকটি যাত্রী নিয়ে গোবিন্দগঞ্জ থেকে ফাঁসিতলা যাচ্ছিল। এমন সময় ঘটনাস্থলে ঢাকা থেকে রংপুরগামী একটি বাস ইজিবাইকটিকে ধাক্কা দেয়। এতে ইজিবাইকটি ছিটকে পড়ে ঘটনাস্থলেই তিন যাত্রীর মৃত্যু হয়।
অন্যদিকে, গোবিন্দগঞ্জ থানার ডিইউটি অফিসার এ এস আই মোঃ শাহজাহান আলী জানান,গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেওয়ার পর আরও দুইজন যাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও একজনের মৃত্যুর খবর স্হানীয়ভাবে শোনা যাচ্ছে, এখনো তার পরিচয় জানা যায়নি বলেও জানান তিনি।
ডিউটি অফিসার শাহাজান আরও জানান,ঘাতক বাসটিকে আটক করা হয়েছে কিন্তু বাসের চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদেরকে গ্রেফতার করা যায়নি। নিহত ৫জনের মরদে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।