গোহাইল ইউ,পি নির্বাচনে ছক্কা বিজয়ী চেয়ারম্যান ফজুকে সাংবাদিকদের ফুলেল শুভেচ্ছা

160

দুলাল হোসেন,শাজাহানপুর(বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শাজাহানপুর উপজেলার গোহাইল ইউনিয়নের জনপ্রিয় পরপর একটানা ৬ বারের নির্বাচিত চেয়ারম্যান আলী আতোয়ার হোসেন তালুকদার ফজুকে সাংবাদিকরা ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।
মঙ্গলবার(৩০ নভেম্বর) সকাল ১১টায় উপজেলার খাদাশ বাজারে নৌকা মার্কার নির্বাচনী অফিসে উপজেলার সাংবাদিকদের মধ্য হতে কর্মরত দৈনিক আমার সংবাদ এবং দৈনিক আজকের জনবাণী পত্রিকার উপজেলা প্রতিনিধি মো: নাজিরুল ইসলাম নাজির, দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার উপজেলা প্রতিনিধি দুলাল হোসেন ও দৈনিক আমাদের কণ্ঠ পত্রিকার উপজেলা প্রতিনিধি নজরুল ইসলাম বাবু।
বগুড়া জেলা তথা বাংলাদেশের মধ্যে সবচেয়ে আলোড়ন সৃষ্টিকারী চেয়ারম্যান হিসেবে পরিচিতি পেয়েছেন চেয়ারম্যান ফজু। তিনি ৫ই অক্টোবর ১৯৬২ সালে উপজেলার খাদাশ গ্রামের মৃত খয়রাত আলীর স্ত্রী মৃত হামিদা বেগমের কোল অলংকিত করে জন্মগ্রহণ করেছিলেন। নিবিড় নিভৃত পল্লী এলাকায় ধীরে ধীরে তিনি এলাকায় সুখ‍্যাতি অর্জন করে বেশ জনপ্রিয় হয়ে উঠেন। পরে তিনি ১৯৯২ সালে উপজেলার গোহাইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করে বিপুল ভোটে জয়লাভ করেন। তার পর থেকে তিনি এই ইউনিয়নে পরপর একটানা ৬বার নির্বাচিত হয়ে ছক্কা জয়ী চেয়ারম্যানের সুখ‍্যাতি অর্জন করেন। চলতি বছরে ২৮ নভেম্বর ২০২১ ইউ,পি নির্বাচনে পুনরায় চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হওয়ায় বগুড়া জেলা তথা সারাদেশব‍্যাপী এক আলোচনার ঝড় বইছে। এবারের নির্বাচনে তিনি ১০ হাজার ৫শ ২১ ভোট পেয়ে বিপুল ভোটের ব‍্যবধানে ৬ষ্ঠ বারের মত পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হলেন।
এসময় শুভেচ্ছা জানাতে এসে রুপিহার গ্রামের মজিবুর রহমানের ময়মনসিংহ বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ছেলে রুবায়েদ বলেন, আমাদের গ্রামে খেলাধুলা করার মত ভালো কোন মাঠ নেই। তাই আমাদের গ্রামে একটি খেলার মাঠের ব‍্যবস্থা নিবেন। তখন নবাগত চেয়ারম্যান তাদের বলেছেন জমি পেলে মাটি ভরাট করে তোমাদের খেলাধুলার ব‍্যবস্থা নিব। তাছাড়াও তোমরা স্কুল মাঠে খেলাধুলার করার জন‍্য প্রয়োজনীয় খেলার সামগ্রী যেকোনো সময় নিতে পারবে। ছাত্রসমাজকে রক্ষায় খেলাধুলার কোন বিকল্প নেই।