বগুড়ার শাজাহানপুরে বিদ্যুৎ স্পর্শে যুবকের মৃত্যু

160

শাজাহানপুর(বগুড়া)প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুরে বিদ্যুৎ স্পর্শে এক যুবকের মৃত্যু হয়েছে।
সে উপজেলা ১নং আশেকপুর ইউনিয়ন এর পারতেখুর মধ্যপাড়া গ্রামের সরকারী শাহ-সুলতান কলেজের অবসরপ্রাপ্ত নৈশ্য প্রহরী আঃ সামাদের পুত্র আবু হাসান(২৬)।
আজ শুক্রবার দুপুর আনুমানিক সাড়ে ১২টা দিকে চকজোড়া দাঁমার পাড়ায় ৩ রাস্তার মোড়ে হাসান নিজের সাইকেলে মেরামত শেষে খুটি বানানোর কারখানায় সাব-মার্সিএবল মেশিনে সাইকেলটি ধৌত করতে গিয়ে এদুর্ঘটনা শিকার হয়। স্থানীয় মানুষ এবং কারখানার মালিক শাজাহান জানান, শুক্রবার কাজ বন্দ থাকে আজও তাই ছিল। মালিকের মা আরও জানান আমার স্বামী এবং আঃ সামাদ এক সাথে চাকুরী করতেন সে সুবাদ থেকেই আমার পরিবারের সাথে তাদের আত্মীয়তা সম্পর্ক গড়ে উঠেছিল। কিভাবে কি হয়েছে তার আমি বলতে পারবোনা বলে কান্নায় ভেঙে পড়েন তিনি।
১০ বছরের এক শিশু সন্তান বলে, সাব-মার্সিএবল সুইস দিতে গিয়ে কতক্ষণ দাঁড়িয়ে থাকা অবস্থায় পড়ে গিয়ে জ্ঞান হারিয়ে ফেলে। মটর সাইকেল পরিস্কার করে দুজন মোবাইলে ফেইসবুক দেখছিল তারা মালিশ করলেও পরে তাকে আরও স্থানীয়দের সহায়তা উদ্ধার করে শহিদ জিয়াউর রহমান মেডিকেলে কলেজ হাসপাতালে নেওয়া হলে তাকে মৃত্যু বলে ঘোষণা করেন।
এবিষয়ে শাজাহানপুর থানা পুলিশের তদন্ত কর্মকর্তা নান্নু খান বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি এখন পর্যন্ত অভিযোগ দায়ের হয়নি।