আমাকে সুযোগ দিন আমি আপনাদের মডেল ইউনিয়ন উপহার দিব- চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আব্দুর রহিম

329

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার কাহালু উপজেলা নারহট্র ইউনিয়নের কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মো. আব্দুর রহিম। তিনি অত্র ইউনিয়নের শিলকঁওড় গ্রামের এক সম্ভ্রান্ত্য পরিবারের জম্মগ্রহন করেন। তার পিতার নাম মৃতঃ আলহাজ্ব চাঁন মিয়া। তিনি নারহট্র ইউনিয়ন পরিষদ নির্বাচনে একজন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে অংশ নিয়েছেন।
কাহালু উপজেলা স্বেচ্ছাসেবকণীগের সিনিয়র সহ-সভাপতি, বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি বগুড়া জেলা শাখার সভাপতি, নারহট্র ইউনিয়নের কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মো. আব্দুর রহিম অত্র ইউনিয়নের জনগণকে তাদের সেবা করার সুযোগ দেওয়ার জন্য অনুরোধ জানিয়ে বলেছেন, আমাকে আপনারা একটিবার ভোট দিয়ে বিজয়ী করুন আমি
আপনাদের মডেল ইউনিয়ন উপহার দিব। তিনি আরও বলেছেন, আমি বিজয়ী হলে শাসক নয়, আপনাদের সেবক হিসেবে কাজ করতে চাই। আমি দলমত নির্বিশেষে সকলের উর্দ্ধে থেকে এলাকার সকল জনগণকে সাথে নিয়ে অত্র ইউনিয়নের তথা ইউনিয়নবাসীর ভাগ্য উন্নয়নে কাজ করে যাব। যে সকল সেবার জন্য গ্রামের মানুষ শহরে যাইতে হয়, সে সকল সুবিধা ইউনিয়নবাসী যেন গ্রামে বসেই পায় সেজন্য কাজ করবো। ইউনিয়নের যেসব এলাকা এখনও অবহেলিত রয়েছে সেসব এলাকায় উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করবো। আমি কথায় নয় কাজে বিশ্বাসী। আমি আপনাদের চেয়ারম্যান না হয়েও অত্র ইউনিয়নের গরীব দুখী মানুষের জন্য কাজ করছি। যেসব গরীব মানুষের বিবাহযোগ্য কন্যাকে বিবাহ দেওয়ার জন্য সার্মথ্য নেই, তাদের কন্যাদের বিবাহ দেওয়ার জন্য আর্থিক সহায়তা প্রদান সহ করোনাকালীন সময়ে অত্র ইউনিয়নের কর্মহীন মানুষদের মাঝে চাল, ডাল ও তেল সহ অন্যান্য খাদ্য সামগ্রী বিতরণ করছি। এছাড়াও ঈদের সময় অত্র ইউনিয়নের গরীব ও দুঃস্থ মানুষদের মাঝে লাচ্ছা সেমাই, চিনি, গুড়োদুধ ও শাগি লুঙ্গি বিতরণ করছি। অত্র ইউনিয়নের মসজিদ, মাদ্রাসা, মক্তব ও মন্দিরে নিজস্ব তহবিল হতে আর্থিক সহায়তা প্রদান করছি। মহিলাদের কোরআন শরীফ শিখানোর জন্য আমি নিজস্ব অর্থায়নে ৫/৬ জন মহিলা শিক্ষক নিয়োগ দিয়েছি তারা বিনা পয়সায় অত্র ইউনিয়নের বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে মহিলাদের কোরআন শরীফ পড়াচ্ছেন। বিশেষ করে রাস্তাঘাটের উন্নয়ন, ব্রিজ, কালভার্ট নির্মাণ করা সহ সরকারী সকল বরাদ্দের টাকা যেন সমভাবে বন্টন হয় সেদিকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো। দলমতের উর্দ্ধে থেকে সবাই আমার জন্য দোয়া করবেন ও একটি করে ভোট দিবেন। আমি আপনাদের দোয়া ও ভালোবাসা পেলে এবারের নির্বাচনে জয়লাভ করবো ইনশাআল্লাহ। তাই একটিবার আমাকে আপনাদের সেবা করার জন্য সুযোগ দিবেন বলে আমি বিশ্বাস করি।