কাহালুর পাইকড় ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাংচুর

219

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার কাহালু উপজেলার পাইকড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আনারস মার্কার নির্বাচনী ক্যাম্প ভাংচুর, কর্মীর বাড়ীতে হামলা ও ভাংচুর এবং লুটপাটের ঘটনায় বুধবার রিটানিং অফিসার বরাবরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুল করিম। লিখিত অভিযোগের অনুলিপি কাহালু উপজেলা নির্বাহি অফিসার, উপজেলা নির্বাচন অফিসার ও কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) বরাবরে দেওয়া হয়েছে। স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুল করিম লিখিত অভিযোগে উল্লেখ করেন গত ০৭/১২/২০২১ ইং তারিখ রাত সাড়ে ৯ টার দিকে আমি আমার কর্মীদের নিয়ে আমার নির্বাচনী এলাকার ৪ নং ওয়ার্ডের উত্তর আখরাইল নির্বাচনী ক্যাম্পে অবস্থান করি এবং আমি আমার নির্বাচনী বিষয় নিয়ে আলাপ-আলোচনা করছি। তখন আমার প্রতিদ্ব›দ্বী নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী মিটু চৌধুরী তার কর্মীদেও নিয়ে এসে আমার উত্তর আখরাইল গ্রামে নির্বাচনী ক্যাম্পে হামলা ও ভাংচুর করে এবং আমার কর্মী আফতাবকে আহত করে। এরপর তারা আমার দক্ষিন আখরাইল গ্রামে নির্বাচনী ক্যাম্পে হামলা ও ভাংচুর করে। আড়োলা গ্রামে আমার কর্মী আবুল কালামের বাড়ীতে হামলা, ভাংচুর ও লুটপাট করে। আমার প্রতিদ্ব›দ্বী চেয়ারম্যান প্রার্থী আমাকে ও আমার কর্মীদের বিভিন্ন ভাবে হুমকি ও ভয়ভীতি প্রদান করছে।
পাইকড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী মিটু চৌধুরী এর সাথে কথা বলা তিনি জানান, উত্তর আখরাইল আমার নির্বাচনী ক্যাম্প থেকে যাওয়ার পথে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী তার কর্মীরা আমাকে ও আমার কর্মীদেরকে মারধর করে আমার নৌকা মার্কার ক্যাম্প ও ৫টি মোটর সাইকেল ভাংচুর করে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়েছে।
এ ব্যাপারে পাইকড় ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটানিং অফিসার ও কাহালু উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ ময়নুল হক সরকার এর সাথে কথা বলা তিনি পাইকড় ইউনিয়নে নৌকা মার্কার নির্বাচনী ক্যাম্প ও মোটর সাইকেল ভাংচুরের লিখিত অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন।