শিক্ষার্থীরা মুক্তিযুদ্ধ সম্পর্কে জানলে বঙ্গবন্ধুকে জানতে পারবে বললেন…ভিপি শাহীন

395

শাজাহানপুর বগুড়া প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুরে বিজয়ের ৫০ বছরে সুবর্ণ জয়ন্তিতে মহান বিজয় দিবস উপলক্ষে গোহাইল ইসলামিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজ কর্তৃক আয়োজিত ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ৫ নং খরনা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ভিপি সাজেদুর রহমান শাহীন বলেন; শিক্ষার্থীরা মুক্তিযুদ্ধ সম্পর্কে জানলে বঙ্গবন্ধুকে জানতে পারবে। তিনি আরও বলেন; বর্তমান শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি বঙ্গবন্ধুর সম্পর্কে জানাতে হবে। তবেই তারা এই মহান বিজয় দিবসের সম্মান অক্ষুন্ন রাখতে সক্ষম হবে। পরে প্রধান অতিথি ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) দিনব‍্যাপী অত্র প্রতিষ্ঠানের আয়োজনে নানা কর্মসূচির মধ্যে দিয়ে মহান দিবসটি পালন করা হয়।

অত্র প্রতিষ্ঠানের গভর্নিং বডির সভাপতি ও উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ আলী ইমাম ইনোকীর সভাপতি বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সুযোগ্য সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম ডাবলু, জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আব্দুল বারি পলাশ।

প্রতিষ্ঠানের অধ্যক্ষ মোতাহার হোসেন মুকুলের পরিচালনায় অন‍্যান‍্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুর রহমান সিজু ও জেলা যুবলীগ নেতা স্বরন, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা ওমর ফারুক, নবনির্বাচিত ইউপি সদস্য আব্দুল কুদ্দুস, সাবেক সদস্য তাজনুর রহমান শাহীন, শাহীন কোব্বাত, এনামুল হক, আওয়ামী লীগ নেতা আব্দুল খালেক, আব্দুর রশিদ, বাদশা মিয়া, মকবুল হোসেন, জাহাঙ্গীর হোসেন, আনারুল হক এবং অত্র প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকা মণ্ডলী ও অভিভাবকগণ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গসহ অত্র প্রতিষ্টানের সকল শিক্ষার্থীরা।