দুপচাঁচিয়ায় আট বছরের শিশু ধর্ষণ মামলায় ধর্ষক রাশেদুল র‌্যাবের হাতে গ্রেফতার

158

দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধিঃ
বগুড়ার দুপচাঁচিয়ায় আট বছরের শিশু ধর্ষণ মামলায় ধর্ষক রাশেদুলকে র‌্যাব-১২ কাহালু উপজেলা থেকে গ্রেফতার করে।
গত ২০ ডিসেম্বর তারিখে কাহালু থানাধীন নিশ্চিন্তপুর গ্রামের অটোভ্যান চালক তার স্ত্রী ও শিশুকে নিয়ে দুপচাঁচিয়ার ধাপসুখানগাড়ী শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন।এরপর মঙ্গলবার ২১ডিসেম্বর বেলায় ১১টায় ভিকটিমের মায়ের চাচাতো ভাই রাশেদুল ইসলাম ভিকটিমকে চিপস খাওয়ানোর প্রলোভন দিয়ে তার বাড়িতে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করে। রাশেদুল দুপচাঁচিয়া পৌর এলাকার ধাপসুখানগাড়ী মহল্লার শাহজাহান শেখের ছেলে। ভিকটিম ধর্ষকের বাড়ি থেকে চিৎকার দিয়ে তার নানার বাড়িতে আসলে তার মা বাবা তাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পায়। পরে তাকে জিজ্ঞাসা করে জানতে পারে যে, রাশেদুল তাকে ধর্ষণ করেছে। অসুস্থ্য ভিকটিমকে তার বাবা মা চিকিৎসার জন্য তাৎক্ষনিক বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে(শজিমেক) ভর্তি করান। বর্তমানে সে সেখানেই চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনার পর থেকে ধর্ষক রাশেদুল আত্মগোপন করেছে।
এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে গত ২৪ডিসেম্বর দুপচাঁচিয়া থানায় ধর্ষক রাশেদুল ইসলাম(২০)কে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

মামলা দায়েরের পর র‌্যাব ঘটনাটি নিয়ে কাজ শুরু করলে পরবর্তীতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর কমান্ডার(স্কোয়াড্রন লিডার) সোহরাব হোসেনের নেতৃর্ত্বে কাহালু এলাকা হতে রাশেদুলকে গ্রেফতার করে।
এব্যাপারে দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ হাসান আলী জানান,আট বছরের শিশুকে ধর্ষণ করার কথা ধর্ষক রাশেদুল স্বীকার করলে র‌্যাব কমান্ডার সোহরাব হেসেন দুপচাঁচিয়া থানায় হস্তান্তর করে তাকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রজু করে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়।

মোবাঃ ০১৭৫৭৯৭২২১০
তাং-২৭/১২/২১ইং উজ্জ্বল চক্রবর্ত্তী শিশির
দুপচাঁচিয়া, বগুড়া।