কাহালুর মালঞ্চা ইউ পির নব-নির্বাচিত চেয়ারম্যান নেছার উদ্দিনকে সংবর্ধনা

187

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বুধবার দুপুরে বগুড়ার কাহালুর মালঞ্চা ইউনিয়নের হাটুরপাড়া গ্রামে ১ নম্বর ওয়ার্ড বিএনপির আয়োজনে অত্র ইউ পির নব-নির্বাচিত চেয়ারম্যান নেছার উদ্দিন এর এক গণ-সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
গণ-সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মালঞ্চা ইউনিয়ন ১ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল মান্নাফ সরকার।
উক্ত গণ-সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাহালু উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র ফরিদুর রহমান ফরিদ।
বরণ্যে অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাহালু উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও মালঞ্চা ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মো. নেছার উদ্দিন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাহালু পৌর বিএনপির সাবেক সভাপতি ফরিদ উদ্দিন ফকির, সাবেক আহবায়ক আনিছার রহমান আনিছ, মালঞ্চা ইউ পি চেয়ারম্যান মর্জিনা বেগম।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপিনেতা একরাম হোসেন, মাহবুবুর রহমান, আলহাজ্ব শহিদুল আলম সুলতান, মকবুল হোসেন, আব্দুল আলীম, আবু তালেব সাকি, নুরুল ইসলাম মাষ্টার নুরু, মোজাম্মেল হোসেন মোজাম, ইকবাল হোসেন, কাহালু পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক খোকন খান, উপজেলা স্বেচ্ছাসেবকদলের সিনিয়র যুগ্ম আহবায়ক শামীম আহম্মেদ, মালঞ্চা ইউ পির নব-নির্বাচিত সদস্য মনজিলা বেগম, আব্দুল হান্নান, আব্দুস সামাদ, যুবদলনেতা মাসুদ রানা, ইমরান হোসেন, মহিদুল ইসলাম, খোকন, উজ্জল, ছাত্রদলনেতা শামীম হোসেন প্রমূখ।
গণ-সংবর্ধনা অনুষ্ঠান শেষে বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, করোনায় আক্রান্ত বিএনপির মহাসচিব ও তার সহর্ধমিনী এবং করোনায় আক্রান্ত কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য আলহাজ্ব মোশারফ হোসেন সহ তার পরিবারের সুস্থতা কামনা এবং বিএনপির মৃত্যুবরণকারী সকল নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।