বগুড়ার শাজাহানপুরে গাঁজা ব্যবসায়ী নাইচ মোটরসাইকেল সহ গ্রেপ্তার

162

শাজাহানপুর(বগুড়া) প্রতিনিধি: বগুড়া শাজাহানপুরে নাফিজ প্রামাণিক ওরফে নাইচ (২২)নামক এক নয়া গাঁজা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে শাজাহানপুর থানা পুলিশ। নাইচ উপজেলা কামারপাড়া পূর্বপাড়া গ্রামের মোঃ আব্দুল কাদের প্রামাণিকের ছেলে ।

জানাগেছে, নাফিজ ওরফে নাইচ প্রায় বেশ কয়েকমাস পূর্ব থেকে দেশের বিভিন্ন স্থান হতে গাঁজা সংগ্রহ করে শাজাহানপুর থানা এলাকায় মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে আসছিল। আর এই গাঁজা দ্রুত পৌঁছে দেওয়ার কাজে ব্যবহার করছিল একটি কালো রংয়ের রেজিস্ট্রেশন বিহীন জিক্সার ১৫৫ সিসি দ্রুতগতি সম্পন্ন মোটরসাইকেল।
অন্যদিকে নাফিজ ওরফে নাইচ মাদক ব্যবসায়ীদের নিকট ডিলার হিসেবে পরিচিতি লাভ করেছে। বিভিন্ন সময়ে তাকে মাদকসহ গ্রেফতারের টার্গেট করা হলেও সে মোটরসাইকেল দ্রুতবেগে চালিয়ে পালিয়ে যেতো স্থানীয় প্রশাসন জানায়।
অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে ২৪ জানুয়ারি সোমবার রাত ৯দিকে শাজাহানপুর থানার এস আই মিজানুর রহমান, এস আই মোহাম্মদ আলী এবং এএসআই শামীম হোসেন সঙ্গীয় ফোর্সোসহ তাকে চোপীনগর লদিয়াপাড়ার তিন রাস্তার মোড় থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়।
এ সময় উৎসুক জনতা ভীড় করে। থানা পুলিশের অভিযানে তার নিকট হতে ৫০০ গ্রাম গাঁজা, গাঁজা বিক্রির নগদ ৯হাজার ৬০০ টাকাও উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, গাঁজা ব্যবসায়ী নাফিজ প্রামাণিক ওরফে নাইচ কে গাঁজা সহ গ্রেফতার করা হয়েছে। তাকে মাদক মামলায় জেল হাজতে প্রেরণ করা হয়েছে।