বগুড়ায় কলেজছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দুই বখাটে যুবক গ্রেফতার

264

শাহজাহান আলীঃ স্টাফ রিপোর্টার;

বগুড়ায় কলেজছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে সানি (৩২) ও কোরবান (২৯) নামের দুই বখাটে যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
২৯ জানুয়ারি(শনিবার) ভোর ৪ টার দিকে বগুড়া সদরের ফাঁপোড় ইউনিয়ন থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা শাহরিয়া সানি বগুড়া শহরের পুরান বগুড়া এলাকার আকরাম আলীর ছেলে এবং মোঃ কোরবান আলী আতাউল্লাহর ছেলে। এ ঘটনায় রবিন(২৮) নামে আরও এক যুবক পলাতক রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ওসি সেলিম রেজা।

মামলা সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ওই কলেজ ছাত্রীর সাথে মামলার মূল আসামি শাহরিয়া সানির আগে থেকেই পরিচয় ছিল। গত ১৩ জানুয়ারি বিকালে ওই ছাত্রী পুনাক শিল্পমেলায় যাওয়ার জন্য তিনমাথা থেকে সাতমাথার উদ্দেশ্যে সিএনজিতে উঠে। পরে বগুড়া সেন্ট্রাল মসজিদের সামনে ওই ছাত্রী সিএনজি থেকে নামার পর আগে থেকে অনুসরণ করা সানি তাকে জোর করে রিক্সায় তোলে। পরে শাহরিয়া ওই ছাত্রীকে পুরান বগুড়ায় রবিনের বাসায় নিয়ে যান। বাসায় নিয়ে যাওয়ার পর সেখানে যুক্ত হয় কোরবান। বাসায় কোরবান ও রবিনের সহযোগীতায় সানি ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ চেষ্টা এবং মারধর করে। পরে ওই ছাত্রীর চিৎকার শুরু করলে সানি ও তার সহযোগী কোরবান তাকে ছেড়ে দিতে বাধ্য হয়। এর পর ১৪ জানুয়ারি ওই ছাত্রীর মা অভিযুক্ত তিনজনের নামে বগুড়া সদর থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও বগুড়া সদর থানার এসআই শরিফুল ইসলাম জানান, এ ঘটনার মূল আসামি সানি ও কোরবানকে গ্রেফতার করা হয়েছে। পলাতক রবিনকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। তিনি আরও জানান,গ্রেফতারকৃত সানি ও কোরবানকে দুপুরে বিজ্ঞ আদালতে পাঠানো করা হয়েছে।