কাহালু পৌরসভার উদ্যোগে অসহায় মানুষদের মাঝে ১১”শ ১০ পিচ কম্বল বিতরণ

230

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বৃহস্পতিবার বগুড়ার কাহালু পৌরসভায় সরকারি বরাদ্দকৃত ২’শ ৭০ পিচ ও পৌরসভার নিজস্ব অর্থায়নে ৮’শ ৪০ পিচ মোট ১ হাজার ১”শ ১০ পিচ কম্বল বিতরণ করা হয়।
উক্ত কম্বল বিতবণের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি কেন্দ্রীয় কৃষকদলের যুগ্ম সাধারণ সম্পাদক, বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহবায়ক, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য আলহাজ্ব মো. মোশারফ হোসেন।
এ সময় উপস্থিত ছিলেন বিএনপিনেতা ও কাহালু পৌরসভার মেয়র আলহাজ্ব মো. আব্দুল মান্নান, কাহালু উপজেলা বিএনপি সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র ফরিদুর রহমান ফরিদ, সাবেক আহবায়ক কাজী আব্দুর রশিদ, কাহালু পৌর বিএনপির আহবায়ক ও পৌর কাউন্সিলর দেলোয়ার হোসেন বাদল, বিএনপিনেতা ফরিদ উদ্দিন ফকির, আ খ ম তোফাজ্জল হোসেন আজাদ, আব্দুল হান্নান, আব্দুল মান্নান, মাহবুবুর রহমান, আবু তলেব সাকি, কাহালু পৌরসভার প্যানেল মেয়র ইউসুফ আলী, আলহাজ্ব জাহিদুর রহমান, রশিদা আক্তার বাবলী, কাউন্সিলর শাহজাহান আলী, হাফেজ নজরুল ইসলাম সাইফুল ইসলাম, কাহালু পৌর যুবদলের আহবায়ক পারভেজ আলম, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল মোমিন, কাহালু পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক খোকন খান, উপজেলা স্বেচ্ছাসেকদলের আহবায়ক আবুল কালঅম আজাদ তালুকদার, সদস্য সচিব ফাহিম আহম্মেদ সুমন, উপজেলা স্বেচ্ছাসেকদলের সিনিয়র যুগ্ম আহবায়ক শামীম আহম্মেদ, পৌর স্বেচ্ছাসেকদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আবু জর আল গেফারী, যুগ্ম আহবায়ক নাজমুস শাহাদত নয়ন, যুবদলনেতা মিলন সরদার, আব্দুল করিম সহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও কাহালু পৌরসভার অন্যান্য কাউন্সিলরবৃন্দ, কর্মকর্তা, ও কর্মচারীবৃন্দ ।