আওয়ামীলীগের রাজনীতি সমাজ উন্নয়নের হাতিয়ার- সাখাওয়াত হোসেন শফিক

135

প্রেস বিজ্ঞপ্তি

বগুড়া পৌরসভার ১০ নং ওয়ার্ডের ১ হাজার অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক বলেন, রাজনীতি হলো মানুষের জন্য। রাজনীতি হলো সমাজের জন্য। আওয়ামীলীগের রাজনীতি সমাজ উন্নয়নের হাতিয়ার। রাজনীতিতে এখন অনুপ্রবেশকারীদের দখলে যাচ্ছে। যারা সমাজের জন্য না নিজের আখের গোছাতে রাজনীতি করে, তাদেরকে উৎখাত করতে হবে। বগুড়ায় আর কোন অনুপ্রবেশকারীকে প্রতিনিধিত্ব করতে দেয়া যাবেনা। বগুড়ায় নিজেদের সন্তানকে প্রতিনিধিত্ব করার সুযোগ দিতে হবে। তাহলে সারাদেশের ন্যায় বগুড়াতেও উন্নয়নের জোয়ার বইবে। দেশের মানুষের জন্য শেখ হাসিনা রাজনীতি করেন। দেশের উন্নয়নে রাজনীতি করেন। বগুড়াতেও শেখ হাসিনা মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে হবে। তাহলেই বগুড়ায় গড়ে উঠবে বিশ্ববিদ্যালয়, চালু হবে বিমানবন্দর, মানুষের জীবনযাপনের মান উন্নত হয়ে উঠবে। কর্মসংস্থান হবে। বেকারত্ব হ্রাস পাবে। বিগত সময়ের মত আর ভুল করা যাবে না সমর্থন দিয়ে। আর প্রতারণার ফাঁদে পা দেয়া যাবে না। খালেদা জিয়া এতিমদের টাকা চুরি করে জেলে, তারেক রহমান দেশের টাকা মেরে এখন বিদেশে পলাতক হয়ে রয়েছে। মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ হয়ে সকলকে এদেশের মানুষকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যেতে হবে। এই বগুড়ায় যেন আর কোন দূর্নীতিবাজ, ভাড়াটিয়ারা জায়গা না পায়। সেজন্য বগুড়ায় শেখ হাসিনার প্রতিনিধিকে নির্বাচিত করতে হবে। যাতে এলাকার মানুষ তার প্রতিনিধির কাছে যেতে পারে। তার কথা গুলো জননেত্রী শেখ হাসিনার কাছে তুলে ধরে উন্নয়নের জোয়ার আনতে পারেন। তাই সকলকে একহয়ে বগুড়াকে সন্ত্রাস, মাদক, দূর্নীতি মুক্ত করে নিরাপদ করে গড়ে তুলতে হবে। বিপদে পাশে থাকবে, প্রকৃত উন্নয়ন মানুষের জন্য করতে পারবে তাকে নির্বাচিত করতে হবে।

রোববার বেলা ১২টায় বগুড়া সিটি স্কুল প্রাঙ্গনে ১০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর জোব্বার লয়ার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
পৌর কাউন্সিলর আরিফুর রহমান আরিফের সঞ্চালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শেরিন আনোয়ার জর্জিস, সদস্য আলতাফুর রহমান মাসুক, আবু সেলিম, এমএ বাসেদ, শহর আওয়ামীলীগের সহ সভাপতি আফজাল হোসেন মুকুল। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ১০নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান মার্কনী, ১০নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক আসাদুল হক কাজল, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ফিরোজ আহমেদ দীপু, জাকিয়া সুলতানা আলেয়া, সুপান্থ মল্লিক, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি প্রভাষক মনিরুজ্জামান মনির, জেলা যুবলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক শ্রাবণ আবেদীন সনি, সাবেক ছাত্রনেতা এসএম জোবাইদুল ইসলাম আসাদ, সজল ঘোষ, তোফায়ের আহমেদ তোহা, জাহিদ, সেভিট মন্ডল, সাখাওয়াত হোসেন, রবিন রহমান সহ আরও অনেকে।