কাহালুতে খালেদা জিয়ার সুস্থতা কামনা করে যুবদলের দোয়া মাহফিল

148

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে রোববার বিকেলে বগুড়ার কাহালু বিএনপির দলীয় কার্যালয়ে উপজেলা ও পৌর যুবদলের যৌথ উদ্যোগে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কৃষকদলের যুগ্ম সাধারণ সম্পাদক, বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহবায়ক, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য আলহাজ্ব মো. মোশারফ হোসেন।
আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন কাহালু পৌর যুবদলের আহবায়ক পারভেজ আলম।
আলোচনা সভা ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপিনেতা ও কাহালু পৌরসভার মেয়র আলহাজ্ব আব্দুল মান্নান, কাহালু উপজেলা বিএনপির আহবায়ক ও বীরকেদার ইউ পি চেয়ারম্যান মো. ছেলিম উদ্দিন, উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র ফরিদুর রহমান ফরিদ, সাবেক আহবায়ক কাজী আব্দুর রশিদ, পৌর বিএনপির আহবায়ক ও পৌর কাউন্সিলর দেলোয়ার হোসেন বাদল, যুগ্ম আহবায়ক ফেরদৌস আলম, বিএনপিনেতা আনিছার রহমান আনিছ, আ খ ম তোফাজ্জল হোসেন আজাদ, আব্দুল হান্নান, ফরিদ উদ্দিন ফকির, মাহবুবুর রহমান, আবু তালেব সাকি, আব্দুর রশিদ উজ্জল, মোহাম্মাদ আলী ভূইয়া, সালাম সরদার।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল মোমিন, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক খোকন খান, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক শাহিনুর ইসলাম, আকতারে আজম, কাহালু উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, নন্দীগ্রাম উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তারেক হোসেন, কাহালু উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক আবুল কালাম আজাদ, সদস্য সচিব ফাহিম আহম্মেদ সুমন, সিনিয়র যুগ্ম আহবায়ক শামীম আহম্মেদ, পৌর স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহবায়ক নাজমুস শাহাদত নয়ন, যুবদলনেতা সাব্বির আহম্মেদ, মহিদুল ইসলাম, আব্দুল করিম, মিলন সরদার, রুবেল, আল আমিন, ইমরান, ফরহাদ, আরিফুল, মিরাজ ইসলাম, মামুন, ছাত্রদলনেতা রাকিব ইমতিয়াজ শাওন, মোস্তফা আমীর রেজওয়ান স্বাধীন, মুরাদ, ওবায়দুল, কামরুজ্জামান সহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।