দুপচাঁচিয়ায় পুলিশের অভিযানে অপহরণ ও জুয়াড়ী সহ আটক ৪

80

দুপচাঁচিয়া(বগুড়া)প্রতিনিধিঃ
বগুড়ার দুপচাঁচিয়ায় পুলিশের অভিযানে অপহরন ও জুয়াড়ী সহ আটক ৪ । ৬ই মার্চ রবিবার সন্ধ্যায় দিকে পুলিশের মাদক ও জুয়ার বিরুদ্ধে অভিযান পরিচালনা করে ৩ জুয়াড়ী ও অপহরন মামলার এজাহার ভূক্ত আসামী সহ আটক করা হয়।
দুপচাঁচিয়া থানার নবাগত অফিসার ইনর্চাজ আবুল কালাম আজাদ জানান, এসআই বকুল হোসেন,এএসআই মামুনুর রশিদ সঙ্গীয় ফোর্স সহ একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রবিবার সন্ধ্যার দিকে দুপচাঁচিয়া থানা এলাকায় জুয়া নিরোধ কল্পে বিশেষ অভিযান পরিচালনা করে নিমাইকোলার এলাকা নাগর-নদীর পার্শ্বে বাঁশঝাড়ে থেকে মৃত- আমিন উদ্দিন মিয়ার ছেলে আক্তার মিয়া(৪৭).সাং-চক লোকমান,থানা-বগুড়া সদর,মৃত-মুনছুর ওরফে মনছের আলীর ছেলে আঃহালিম(৩৫),সাং-দুরুলিয়া,থানা-শাজাহানপুর,মৃত-আসলাম চৌধুরীর ছেলে ছাব্বির চৌধুরী(২৪).সাং-ধাপ সুখানগাড়ী,থানা-দুপচাঁচিয়া,জেলা-বগুড়া কে জুয়া খেলার সময় জুয়ার সরঞ্জামাদী সহ আটক করে।জুয়াড়ীদের কাছ থেকে ৪ হাজার ২০(বিশ) টাকা,২ সেট জুয়া খেলার তাস জব্দ করা হয়।
এছাড়াও একই তারিখে রাত ১১টার দিকে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়েরকৃত অপহরন মামলার এজাহারভুক্ত আসামি দুপচাঁচিয়া থানাধীন গোবিন্দপুর ইউনিয়নের প্রামানিক পাড়া মৃত-আজিজার রহমানের ছেলে এমদাদুর হক(৪০),কে গ্রেফতার করতে সক্ষম হয়।
উল্লেখ্য গত ২৩/০২/২০২২ইং তারিখে বিকেল ৫ টায় দুপচাঁচিয়া থানাধীন খিহালী মহিলা মাদ্রাসার সামনে থেকে খিহালী চকপাড়া গ্রামের নাবালিকা কন্যা অপহরন হওয়ার কাজে সহায়তা করায় এজাহারভূক্ত আসামী বলে জানা যায়।
৭ই মার্চ সোমবার দুপচাঁচিয়া থানা ৩ জন জুয়াড়ীর বিরুদ্ধে ১৮৬৭ সালের প্রকাশ্যে জুয়া আইনে মামলা রুজু করে ও অপহরন মামলার আসামী সহ বিজ্ঞ আদালতে প্রেরন করেন।

 

 

তাং- ০৭/০৩/২০২২ইং উজ্জ্বল চক্রবর্ত্তী শিশির
মোবাঃ ০১৭৫৭৯৭২২১০ দুপচাঁচিয়া, বগুড়া।