কাহালুর পাইকড় ইউনিয়ন আওয়ামীলীগের ৯টি ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

128

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ শনিবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত বগুড়ার কাহালুর পাইকড় ইউনিয়ন পরিষদ চত্বরে অত্র ইউনিয়ন আওয়ামীলীগের ৯টি ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে সভাপতিত্ব করেন পাইকড় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুল খালেক।
উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাহালু উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ও বগুড়া জেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক মনসুর রহমান মুন্নু।
পাইকড় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, পাইকড় ইউ পি চেয়ারম্যান ও কাহালু উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য মো. মিটু চৌধুরী এর সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাহালু উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য, বগুড়া জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক নাসরিন রহমান (শিমা), উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য, কাহালু উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব মো. হেলাল উদ্দিন কবিরাজ, সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল মান্নান, সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য ও জেলা আওয়ামীলীগের সদস্য তৌহিদুল করিম কল্লোল, সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য ও উপজেলা আওয়াামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব ডাঃ আব্দুল হাকিম, সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য ও নারহট্র ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রুহুল আমিন তালুকদার বেলাল প্রমূখ। সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।