দুপচাঁচিয়ায় পুলিশের অভিযানে জাল টাকা ও মাদকসহ আটক ১০

88

উজ্জ্বল চক্রবর্ত্তী শিশির দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধিঃ
বগুড়ার দুপচাঁচিয়া থানাধীন তালোড়া বাজারে ডিবির হাতে ২ কেজি গাজাঁ সহ মহিলা ও থানা পুলিশে অভিযানে জাল টাকা,মাদক,জুয়াড়ী সহ আটক ১০। গতকাল ৩০শে মার্চ মঙ্গলবার দিবাগত ভোর ৫.৫৫ মিনিটে তালোড়া বাজারে ২ কেজি গাঁজা সহ মহিলা বিক্রেতাকে আটক করে বগুড়ার ডিবির একটি টিম।
বগুড়া জেলা গোয়েন্দা শাখা এসআই জাহাঙ্গীর কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে
বগুড়া গোয়েন্দা শাখার এসআই সাইদুজ্জামান,এএসআই আহসানুল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ একটি আভিযানিক দল রাত্রি-কালীন টহল অবস্থায় মাদক,বিরোধী অভিযানের জন্য দুপচাঁচিয়া থানাধীন তালোড়া বাজারে লাফা মন্ডলপাড়া স্থানে উপস্থিত হলে
জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার নাকুরগাছি সেখ হেলাল উদ্দিনের স্ত্রী রেহেনা বেগম(৩০),কে গাঁজা বিক্রি করার সময় পুলিশির উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাবার চেষ্টাকালে তাকে আটক করে।আটক কৃতর কাছে থেকে ২ কেজি গাঁজা জব্দ করা হয়।আটক রেহেনা বেগমকে ৩০ শে মার্চ বুধবার সকালে দুপচাঁচিয়া থানায় হস্তান্তÍর করে মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলা রুজু করা হয়।
এ ছাড়াও দুপচাঁচিয়া থানা পুলিশের বিশেষ অভিযানে জাল টাকা,মাদক বিক্রেতা,ও জুয়াড়ী সহ আটক করে ১০ জনকে।গতকাল ২৯ শে মার্চ রাত সোয়া একটার দিকে এসআই এরশাদ আলী,এএসআই আমিনুল ইসলাম,এএসআই ইয়াকুব আলী সঙ্গীয় ফোর্স সহ একটি আভিযানিকদল মাদক,জুয়া নিরোধকল্পে রাত্রিকালীন টহল দিলে গোপন সংবাদের ভিত্তিতে দুপচাঁচিয়া থানাধীন মাটিহাসঁ এলাকায় জুয়া খেলার সময় জুয়ার সরঞ্জামাদী সহ ৬ জনকে আটক করে। আটককৃতরা হলো আনোয়ার হোসেনের ছেলে শহীদ হোসেন মাসুম(৩০).সাং-ডিমশহর,মৃত-কাসেমের ছেলে আঃরাজ্জাক(৫০),সাং-বড় করম্জি,মৃত-হাজী বাশোরতোল্লা মন্ডলের ছেলে আমজাদ হোসেন(৫১),সাং-মাটিহাঁস,মৃত-হযরতুল্লাহর ফকিরের ছেলে আবু সাইদ ফকির(৬৪),সাং-ভাতআন্ডা,আবু সাইদের ছেলে এজাজুল ইসলাম(৩২),সাং-মোস্তফাপুর,সকলের থানা-দুপচাঁচিয়া,খলিলুর রহমানের ছেলে গোলাম রব্বানী(৩৮),সাং-নারহট্ট সরদারপাড়া,থানা-কাহালু সের্ব জেলা-বগুড়া।সকল জুয়াড়ীর কাছ থেকে ২ হাজার ১শত ৫০টাকা জব্দ করে।
আটক জুয়ারুদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা রুজু ও
এ বাদে দুপচাঁচিয়া মুক্তিযোদ্ধা কমপ্লেক্স্রের সামনে থেকে মোক্তার বানু(২৮),কে গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোসাদ্দেকুল ইসলাম ঐ মহিলার ভ্যানিটি ভ্যাগে হতে ৩টি ৫০০ টাকার জাল নোট উদ্ধার করে।উক্ত মোক্তার বানু নওঁগা সদর থানার-চকমোক্তাপুর এলাকার নাঈম হেসেনের স্ত্রী বলে থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান।
অদ্যই ৩০ মার্চ সকল আসামীদেরকে বগুড়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।