সিরাজগঞ্জে সেভ হিউম্যান লাইফ এর ইফতার সামগ্রী বিতরণ

265

এ এইচ খোকন চলনবিল প্রতিনিধিঃ সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলার সগুনা ইউনিয়নের চর এলাকার ৫৫ টি ও মাগুরা ইউনিয়নের নাদোসেয়দপুর গ্রামের ১০ টি বয়স্ক, বিধবা ও দুস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন সেচ্ছাসেবী সংগঠন সেভ হিউম্যান লাইফ ৷ শনিবার ০৯ এপ্রিল সকালে ইফতার প্যাকেজ বিতরণ করা হয়৷ প্রতিটি প্যাকেজে জন প্রতি ১কেজি মুড়ি, ১কেজি ছোলা, ৪প্যাকেট বুইন্দা, ১ কেজি চিনি ,১কেজি খেজুর ও ১কেজি সয়াবিন তেল বিতরণ করা হয়।

ইফতার সামগ্রী পাওয়া বিধবা নুরজাহান বেগম জানান,রমজানের এই কয়টা রোজা অনেক কষ্ট হল। নিজের কোন আয় রোজগার নাই। ছেলেরা নিজ নিজ সংসার নিয়ে ব্যস্ত। কেউ খবর রাখেনা। আজকে সেভ হিউম্যান লাইফ ইফতারের জিনিসপত্র দিল। আজকে আমি খুশি।

সেভ হিউম্যান লাইফ এর রাজশাহী বিভাগীয় সমন্বয়ক আব্দুল কাদের বিপ্লব বলেন,আমরা চেষ্টা করছি রমজান মাসে সমাজের অসহায়,দুস্থ পরিবারের পাশে দাড়ানোর। সেই ধারাবাহিকতায় সারাদেশের ন্যায় আজকে সিরাজগঞ্জে ৬৫ টি পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি মানুষের পাশে দাড়ানোর। সবাই এগিয়ে এলে আরও মানুষ উপকৃত হবেন৷

ইফতারি বিতরণী অনুষ্টানে ভিডিও কলের মাধ্যেমে উপস্থিত ছিলেন সংস্থাটির প্রতিষ্ঠাতা পরিচালক সাইফুল্লাহ আল হেলাল ও সশরীরে উপস্থিত ছিলেন ধামাইচ বিলচলন উচ্চ বিদ্যালয় ও ধামাইচ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও শিক্ষকবৃন্দ , ও সেভ হিউম্যান লাইফ এর নাটোর জেলা সমন্বয়ক।