ধুনট উপজেলা তাঁতীলীগের সভাপতি কে মারপিট

104

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ বগুড়ার ধুনটে উপজেলা তাঁতী লীগের সভাপতি ও চিকাশী ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ ডাবলু প্রাং কে মারপিটকরে আহত করেছে দুর্বত্তরা।

আহত ব্যক্তি হলেন ধুনট উপজেলা তাঁতীলীগের সভাপতি ও চিকাশী ইউনিয়ন পরিষদের সদস্য ও মোহনপুর গ্রামের মৃত আব্দুল জলিল প্রাং এর ছেলে মোঃ ডাবলু প্রাং তিনি বর্তমানে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি আছেন। আহত ব্যক্তি স্ত্রী মোছাঃ রোজিনা খাতুন সংবাদকর্মীদের বলেন, আমার স্বামী ২০ই এপ্রিল বুধবার দুপুর অনুমান ১টার সময় ইউনিয়ন পরিষদ কাজ শেষ করে বাড়ি ফেরার পথে চিকাশী উচ্চ বিদ্যালয়ের সামনে আমার স্বামীর মোটরসাইকেল থামিয়ে চিকাশী ইউনিয়নের সোনারগাঁ গ্রামের আবু সাঈদ মাস্টারের ছেলে মোঃ মনির আকুন্দ (২৫) ও পুরাতন চিকাশী গ্রামের বিলু মিয়া ছেলে বলাই মিয়া (৩৫), বলেন শালা তুই আমাদের বিপক্ষের লোক, পরিষদ আসলে আমাদেরকে নিয়মিত চাঁদা দিতে হবে, চাঁদা না দিতে পারলে এই পরিষদে কখনো তুই আসবি না, এবং তাকে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে একপর্যায়ে তাদের গালিগালাজ করতে আমার স্বামী নিষেধ করলে, তারা ক্ষিপ্ত হইয়া তাদের হাতে থাকা ধারালো অস্ত্র দ্বারা আমার স্বামীকে হত্যার উদ্দেশ্যে আঘাত করে উক্ত আঘাতটি আমার স্বামীর মাথায় লাগে কাটা রক্তাক্ত যখন করেন।

এ বিষয়ে চিকাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন জুয়েল বলেন, আমি অফিসের কাজে ধুনটে আছি ,আমার পরিষদের ইউপি সদস্য ডাবলু প্রাং মারপিটের বিষয়ে মোবাইল ফোনে জেনেছি, কি জন্য তাঁকে মারপিট করেছে সে বিষয়টা আমার জানাই। রিপোর্ট লেখা কালীন থানায় ও কোর্টে কোন মামলা দায়ের হয় নাই মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান আহত ব্যক্তির স্ত্রী মোছাঃ রোজিনা খাতুন।