বগুড়ায় কলেজ পড়ুয়া মেয়ে সহ মাকে মারধর ও নির্মানাধীন বাড়ি ভাংচুরের অভিযোগ

98

নিজস্ব প্রতিবেদক

বগুড়ায় প্রতিবেশীর সাথে বাড়ির সীমানা নিয়ে ঝগড়ার জেরে রাশিমা আক্তার নামের এক কলেজ ছাত্রীর মুখে ইট দিয়ে আঘাত করে নিচের সারির দুইটি দাঁত ভেঙে দেয়ার অভিযোগ উঠেছে মোঃ গোলাপ নামের এক ব্যক্তির বিরুদ্ধে। চলতি মাসের ৫ মার্চ বগুড়া শহরের নিশিন্দারা পাইকপাড়া এলাকায় ঘটনাটি ঘটে।

আহত কলেজ ছাত্রী,সৈয়দ আহমেদ কলেজের ব্যবস্থাপনা বিভাগের ২য় বর্ষের ছাত্রী রাশিমা আক্তার। সে নিশিন্দারা পাইকপাড়া এলাকার মোঃ সানাউল ইসলামের কণ্যা।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত রোববার (৫ মার্চ) বিকেলে বসতবাড়ী নির্মাণ করাকে কেন্দ্র করে নিশিন্দারা পাইকপাড়া এলাকার মোঃ গোলাপ, মোঃ আব্দুল গফুরসহ অজ্ঞাত ৪/৫জন দলবদ্ধ হয়ে তাদের প্রতিবেশী মোঃ সানাউল হকের স্ত্রী ও কণ্যাদের লোহার রড ও লাঠি দিয়ে মারপিট করে। মারপিটের এ পর্যায়ে মোঃ সানাউল হকের স্ত্রী রাশিদা বেগমের ডান পায়ে আঘাত করে ও কণ্যা রাশিমা আক্তারের মুখে ইট দিয়ে আঘাত করলে ততক্ষণাৎ রাশিমার নিচের সারির দুইটি দাঁত ভেঙে যায়। পরে বগুড়ার শহীদ জিয়াউর রহমান কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। প্রাথমিক চিকিৎসা শেষে রাশিমা বাড়িতে ফিরেছেন।

পরে মোঃ সানাউল ইসলাম বগুড়া সদর থানায় একটি লিখিত অভিযোগ করেন।

স্থানীয়রা জানিয়েছেন, ‘এর আগেও বাড়ীর প্রাচীর নির্মাণ নিয়ে সানাউল ইসলামকে মোঃ গোলাপ হুমকি দিয়েছিল। থানায় জিডি করা ছিল। পরে স্থানীয় জনপ্রতিনিধি মীমাংসা করে দেয়। পরে ৫ তারিখে মোঃ গোলাপ ও তার সহযোগীরা সানাউল ইসলামের স্ত্রী ও কণ্যাকে মারপিট করে।

এ বিষয়ে অভিযোগের তদন্তপ্রাপ্ত কর্মকর্তা বগুড়ার উপশহর পুলিশ ফাঁড়ির এস আই হায়দার আলী জানান, ‘অভিযোগের তদন্ত চলছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।