দুপচাঁচিয়ায় ১৫ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

68

দুপচাঁচিয়ায় (বগুড়া)প্রতিনিধিঃ
বগুড়ার দুপচাঁচিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে ১৫ আগষ্ট মঙ্গলবার স্বাধীনতার মহান স্হপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। এদিন সকালে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ,থানা প্রশাসন,মুক্তিযোদ্ধা কমান্ডা,বাংলাদেশ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন,দুপচাঁচিয়া পৌরসভা,উপজেলা স্বাস্হ্য বিভাগ,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সরকারি-বেসরকারি দপ্তর সহ সামাজিক-সাংস্কৃতিক সংগঠন পুষ্পমাল্য অর্পণ শেষে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন এবং শহীদদের আত্মার মাগফিরাত ও দোয়া করা হয়।
এরপর ১৫ আগষ্ট মঙ্গলবার স্বাধীনতার মহান স্হপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮ তম শাহাদত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা দলীয় কার্যালয় অফিসে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃআমিনুর রহমান ও সাধারন সম্পাদক মোঃ এমদাদুল হক সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
১৫ আগষ্ট স্বাধীনতার মহান স্হপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে হাবিবুর রহমান অডিটোরিয়ামে এক আলোচনা সভার আয়োজন করা হয়।