নন্দীগ্রামে পুত্রবধুকে শ্লীলতাহানির অভিযোগে শ্বশুর গ্রেফতার

44

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে নিজ পুত্রবধুকে শ্লীলতাহানির অভিযোগে শ্বশুরকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত মোজাহার আলী প্রামানিক (৬৫) উপজেলার বুড়ইল ইউনিয়নের পেংহাজারকী পশ্চিমপাড়ার মৃত জাবেদ আলীর ছেলে।
গত শনিবার দিবাগত রাতে পুত্রবধু বাদী হয়ে শ্বশুরের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগে থানায় মামলা দায়ের করেন। গতকাল রোববার পুলিশ অভিযান চালিয়ে ওই বৃদ্ধাকে গ্রেফতার করে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করে।
মামলার বিবরণে বলা হয়, মোজাহার আলী ওই গৃহবধুর আপন শ্বশুর। তার ছেলের সঙ্গে বিবাহের পর থেকেই সে শ্লীলতাহানির চেষ্টা করতো। বিভিন্ন সময় পুত্রবধুর মাথাসহ শরীরের বিভিন্ন অংশে হাত দেয়। প্রথমে বিষয়টি স্বাভাবিকভাবে নিলেও পরবর্তীতে শ্বশুরের এমন আচরণ বাড়তে থাকে। আচরণ পরিবর্তন করতে শ্বশুরকে বারবার বললেও তিনি সংশোধন হননি। সুযোগ পেলেই নিজ পুত্রবধুকে শারীরিক সম্পর্ক করার প্রস্তাব দিতো মোজাহার। আত্মসম্মানের কথা ভেবে বিষয়টি কারো কাছে প্রকাশ করেনি জানিয়ে ওই গৃহবধু মামলায় উল্লেখ করেন, স্বামীর বাড়ীতে থাকা অবস্থায় গত ১৫ সেপ্টেম্বর সকালে গোসলখানায় যাওয়ামাত্রই পুত্রবধুকে পেছন থেকে জাপটে ধরে শ্লীলতাহানি করে শ্বশুর। এসময় গৃহবধু চিৎকার দিলে শ্বশুর পালিয়ে যায়।
নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, মামলার আসামী মোজাহার আলী গ্রেফতার করে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।