শাজাহানপুরে এ্যালকোহল পানে মৃত্যুর ঘটনায় হোমিও ডাক্তার পলাতকঃ বাড়িতে হামলা

160

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শাজাহানপুর উপজেলায় মদ্যপানে ৩জনের মৃত্যুর ঘটনায় িেববøক স্ট্যান্ডে রায়হান হোমিও ফার্মেসীর মালিক রায়হানের বাড়িতে হামলা করে ভাংচুর ও লুট পাটের অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার রাত ৮টার দিকে এই ঘটনা ঘটে বলে রায়হানের পরিবার থেকে জানানো হয়েছে। অপরদিকে মদ্যপানে মৃত্যুর পর থেকেই রায়হান দোকান বন্ধ করে পলাতক রয়েছে। মৃত ব্যক্তিরা বিভিন্ন সময় বিভিন্ন জায়গা থেকে মদ কিনে খেলেও মৃত্যুর আগে রায়হান হোমিও ফার্মেসী থেকে। ওই ফার্মেসী থেকে ১০০মিলিলিটারের প্রতিটা বোতল ১২০টাকা থেকে ১৫০টাকায় বিক্রি করতো বলে ক্রেতারা জানিয়েছেন।
ওই ফার্মেসী থেকে এ্যালকোহল ক্রেতা সিএনজি চালিত থ্রি-হুইলার চালক শাহীন জানান, মৃত আব্দুর রাজ্জাকের সাথে তিনি নিজেও রায়হান ফার্মেসী থেকে এ্যালকোহল কিনে খেয়েছে। এরপর থেকে সে অসুস্থ্য হয়। তখন বুঝতে পারেনি কি কারণে তার সমস্যা হচ্ছে। যদিও এখন সে সুস্থ্য। তারমত অনেকেই রায়হানের হোমিও ফার্মেসী থেকে এ্যালকোহল কিনে খেয়েছে এবং প্রায় সবাই অসুস্থ্য হয়ে গোপনে চিকিৎসা নিচ্ছে। ছোট এবং বড় বোতল বিক্রি হয়। ছোট বোতলেরটা বেশি সমস্যা হয়নি। কিন্তু বড় বোতলেরটা যারা খেয়েছে তারাই বেশি অসুস্থ্য হয়েছে।
স্থানীয়রা জানান, হোমিও ডাক্তার রায়হান দীর্ঘদিন ধরে হোমিও দোকান ও তার বাড়ি থেকে প্রকাশ্যে এ্যাকোহল বিক্রি করতো। এঘটনার পর থেকে হোমিও ডাক্তার রায়হান দোকান বন্ধ করে এবং বাড়িতে তালা ঝুলিয়ে পালিয়েছে।
এ বিষয়ে হোমিও ডাক্তার রায়হার তার মোবাইল ফোনে(০১৯১৮৮৮৩০০৯) এ্যালকোহল বিক্রির কথা অস্বীকার করে জানান, স্থানীয় সন্ত্রাসীরা তার বসতবাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করেছে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ হয়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।