শেরপুরে বাবার বাড়িতে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

150

শেরপুর(বগুড়া) প্রতিনিধি
বগুড়ায় বাবার বাড়িতেই গলায় ফাঁস দিয়ে শান্তনা বেগম (২১) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। মঙ্গলবার (০৯ফেব্রুয়ারি) বেলা চারটার দিকে শেরপুর উপজেলার খামারকান্দি ইউনিয়নের শুভগাছা গ্রামস্থ বাবার বাড়ির একটি শয়নকক্ষ থেকে ওই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

নিহত শান্তনা বেগমের বাবা পাশান মিয়া বলেন, বিগত ৩-৪বছর আগে সিরাজগঞ্জের সলঙ্গা উপজেলার বোয়ালিয়া রানীনগর গ্রামের রাব্বী মিয়ার সঙ্গে তার মেয়েকে বিয়ে দেন। বিয়ের পর ভালোই চলছিল তাদের সংসার। কোনো সমস্যার কথা শুনিনি। এছাড়া বেশকিছুদিন ধরে মেয়ে ও জামাই তার বাড়িতেই রয়েছেন। কিন্তু মঙ্গলবার সবার অগোচরে শয়নকক্ষের তীরের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে শান্তনা। সম্ববত বেলা এগারোটা থেকে বারোটার মধ্যে ঘটনাটি ঘটিয়েছেন। দীর্ঘসময় তার কোনো সাড়া শব্দ নাই। ঘরের দরজাও বন্ধ। একপর্যায়ে সন্দেহ হলে পরিবারের লোকজন দরজা ভেঙে ভেতরে ঢুকে তাঁকে ঝুলন্ত অবস্থায় মৃত দেখতে পান। পরে থানায় সংবাদ দেওয়া হয়। এরপর পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান বলে জানান তিনি।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। উক্ত ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা নেওয়া হবে জানান এই পুলিশ কর্মকর্তা।